ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শরীয়তপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১১:০৯  
আপডেট :
 ২৩ জুন ২০১৯, ১৩:১৪

শরীয়তপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শরীয়তপুরের নড়িয়ায় ইমরান হোসেন সরদার নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে তাকে কুপিয়ে আহত করলে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

ইমরান উপজেলার নশাসন সরদারকান্দি গ্রামের মৃত ফজল সরদারের ছেলে। তিনি নশাসন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

জানা গেছে, ইমরান নশাসন ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের গাড়িচালক ছিলেন। ওইদিন রাত সাড়ে ৮টার দিকে চেয়ারম্যানের বাড়ি ডগরি বাজারে (প্রাইভেটকার) গাড়ি রেখে অটোরিকশায় করে বাড়ির দিকে যাচ্ছিলেন ইমরান। যাওয়ার পথে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের নশাসন মাঝিকান্দি বড় কবরস্থানের কাছে পৌঁছ‌ালে দুর্বৃত্তরা তার অটোরিকশার গতিরোধ করে এবং তাকে কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। এসময় এলাকাবাসী তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হলে ঢাকায় নেয়ার পথে রাত ১টার দিকে তিনি মারা যান।

নশাসন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়ালীউর রেজা মামুন বলেন, ইমরান আমার সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক। ইমরানকে যারা হত্যা করেছে তাদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাই।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ বলেন, ঘটনার পর থেকে হত্যাকারীদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। প্রকৃত হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে। ইমরানের মরদেহ ময়নাতদন্তর জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত