ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৭:০৯

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু

নড়াইলের লোহাগড়া উপজেলার মরিচপাশা গ্রামে বিদ্যুতের খুঁটি থেকে সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রজিবুল বিশ্বাস নামে এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার গোবরা গ্রামের মৃত মোস্তাইন বিশ্বাসের ছেলে রজিবুল বিশ্বাস।

সোমবার সকালের দিকে এঘটনা ঘটে।

জানা গেছে, নড়াইলের লোহাগড়া উপজেলার মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের সাব-স্টেশনের আওতায় লাইনম্যান হিসেবে সদরের গোবরা গ্রামের মৃত মোস্তাইন বিশ্বাসের ছেলে রজিবুল বিশ্বাস (৩৫) কাজ করে আসছিলেন। অফিসের নির্দেশে সোমবার সকালের দিকে তিনি মরিচপাশা গ্রামের মিরাজ মোল্যার বাড়িতে সংযোগ বিছিন্ন করতে যান। খুঁটির মাথা থেকে দু’টি তার বিছিন্ন করার পর বিদ্যুৎস্পৃষ্টে খুঁটিতেই তার মৃত্যু হয়।

লোহাগড়া পল্লী বিদ্যুৎ অফিসের গাফিলতিতে ওই লাইনম্যানের মৃত্যু হয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ।

বিদ্যুতের গ্রাহক মিরাজ মোল্যা জানান, আমি তিন দিন আগে বিদ্যুতের সংযোগ বিছিন্নের বিষয়ে মানিকগঞ্জ অফিসে জানিয়েছি। সংযোগ বিচ্ছিন্ন করার জন্য এক হাজার টাকা দেয়ার কথা ছিলো। সকালে লাইনম্যান রজিবুল এসে সংযোগ বিছিন্ন করার সময় তার মৃত্যু হয়।

লক্ষ্মীপাশা পল্লী বিদ্যুতের সাব-জোনাল অফিসের এজিএম গালাম রব্বানী জানান, রজিবুল আমাদের কোনো কর্মচারী নন। মাঝে মধ্যে সহযোগী হিসেবে কাজ করতেন। তবে আজকের কাজের ব্যাপারে আমার কিছু জানা নেই।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত