ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ২৪ মিনিট আগে English

প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ২০:০৫

প্রিন্ট

বিয়ের গাড়িতে ট্রেনের ধাক্কা, বর-কনেসহ প্রাণ গেলো ১০ জনের

সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে বর-কনেসহ নিহত ১০
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের সঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে বর-কনেসহ ১০ জন নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার লাহিড়ী মোহনপুর স্টেশন সংলগ্ন পঞ্চক্রোশী এলাকায় অরক্ষিত রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও ট্রেনের সামনে থেকে ছিটকে পড়ে ৫-৬ জন ও মাইক্রোবাসের ৪ জন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে বর ও কনের পরিচয় পাওয়া গেছে। বর আযম হোসেন (২৫) সিরাজগঞ্জ জেলা সদরের কান্দাপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে এবং কনে সুমাইয়া খাতুনের (২০) বাড়ি উল্লাপাড়ার চরঘাটিনায়। নিহতদের মধ্যে একজন বরের বোন জামাই সুমন শেখ, বরযাত্রী একই গ্রামের টুটুল শেখ, খোকন মিয়া, শরিফুল ইসলাম শরিফ, ভাষান আলী, আব্দুস সামাদ ও বায়োজিদ হোসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৌশিক আহমেদ বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়ার লাহিড়ী মোহনপুর স্টেশন সংলগ্ন পঞ্চক্রোশী এলাকায় পৌঁছালে একটি বর যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বর-কনেসহ মাইক্রোবাসের ১০ যাত্রী নিহত হন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পশ্চিমাঞ্চল রেল বিভাগের পাকশীর বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) মিজানুর রহমান জানান, এটা রেল বিভাগের নির্ধারিত কোনও লেভেল ক্রসিং নয়। স্থানীয় লোকজন নিজেদের স্বার্থে চলাচলের জন্য সেখানে উন্মুক্ত রেখেছে। দুর্ঘটনার পর দেড়ঘণ্টা দেরিতে ট্রেনটি ছেড়ে ঢাকার দিকে গেছে।

এদিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন চলন্ত ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের নয় যাত্রী নিহত হওয়ায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান মন্ত্রী।

ডিপি/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত