ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ১৮:৪৪

প্রিন্ট

চাঁদাবাজির অভিযোগে ৩ পুলিশসহ ৬ জন কারাগারে

চাঁদাবাজির অভিযোগে ৩ পুলিশসহ ৬ জন কারাগারে
বরিশাল প্রতিনিধি

বরিশালে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে তিন পুলিশ সদস্যসহ ৬ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার বরিশাল মেট্রোপলিটন দ্বিতীয় আমলি আদালতের বিচারক আনিচুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের জেনারেল রেকর্ড অফিসার (জিআরও) খোকন চন্দ্র তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, তিন পুলিশ সদস্য হলেন- বরিশাল জেলা পুলিশের কনস্টেবল বেল্লাল হোসেন ও ইলিয়াস, মহানগর (বিএমপি) পুলিশের বিশেষ শাখার কনস্টেবল আনিচুর রহমান মৃধা। বাকি তিনজন হলেন তাদের সহযোগী। এরা হলেন- সুজন চন্দ্র শীল, শিরিনা সুলতানা ও সুবর্ণা আক্তার।

আদালত সূত্রে জানা গেছে, আসামিরা দীর্ঘদিন ধরে নিজেদের পরিচয় ব্যবহার করে প্রতারণা ও চাঁদাবাজি করে আসছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা সোমবার রাতভর নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করেন।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরের মুক্তিযোদ্ধা পার্ক, আমতলার পানির ট্যাংকির মোড় ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে তিন পুলিশ কনস্টেবলসহ ৬ জনকে আটক করা হয়।

এ ঘটনায় পটুয়াখালীর বাউফল সমাজসেবা অধিদপ্তরে কর্মরত সবুজ মোল্লা নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় গ্রেপ্তার দেখিয়ে ওই ছয় জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ডিবির পরিদর্শক উজ্জল।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close