ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১২:৩০

প্রিন্ট

এবার পদ্মায় শিশুর মাথাবিহীন দেহ উদ্ধার

এবার পদ্মায় শিশুর মাথাবিহীন দেহ উদ্ধার
জার্নাল ডেস্ক

পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদী থেকে অজ্ঞাত এক শিশুর মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার বিলকেদারা এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ওই এলাকায় পদ্মা নদীতে এক শিশুর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীরা। পরে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

শিশুটির বয়স আনুমানিক আট থেকে দশ বছরের মধ্যে ধারণা করছে পুলিশ।

এর আগে ১৮ জুলাই নেত্রকোনা জেলা শহরের নিউটাউন পদ্মপুকুর পাড় এলাকায় শিশুর গলাকাটা মাথা বস্তায় করে নিয়ে যাওয়ার সময় আটক এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন। কাটা মাথা ও যুবকের লাশ নেত্রকোনা থানা পুলিশ উদ্ধার করেছে।

কাটা মাথা শিশুটির নাম সজিব মিয়া (৮)। সে নেত্রকোনা পৌর শহরের কাটলী এলাকার রিকশাচালক রইছ মিয়ার ছেলে। তারা ওই এলাকায় হিরা মিয়ার ভাড়া বাসায় ভাড়ায় থাকতো। গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পৌর শহরের নিউটাউন এলাকায় বস্তায় করে কাটা মাথা নিয়ে যাচ্ছিল এক যুবক। এসময় এলাকাবাসীর সন্দেহ হয়। পরে বস্তা খুলে দেহ থেকে বিচ্ছিন্ন এক শিশুর মাথা পাওয়া যায়। এসময় জনতার গণপিটুনিতে ওই যুবক ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় সারা শহরে আতংকের সৃষ্টি হয়েছে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, ওই যুবকের পরিচয় এখনো পাওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে। এ ব্যাপারে হত্যা মামলা হবে।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close