ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ১৪:৩৫

প্রিন্ট

যমুনায় ভেসে উঠল বড় ভাইয়ের লাশ, ছোট ভাইয়ের হদিস মেলেনি

যমুনায় ভেসে উঠল বড় ভাইয়ের লাশ, ছোট ভাইয়ের হদিস মেলেনি
বগুড়া প্রতিনিধি

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীর চরে ফুটবল খেলার সময় নদী থেকে বল তুলতে গিয়ে নিখোঁজ শাহীন স্কুলের নবম শ্রেণির ছাত্র ওমর আলীর (১৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে তার ছোট ভাই একই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র জাহিদ হাসানের (১২) হদিস মেলেনি এখনো।

ওমর আলী ও জাহিদ হাসান বগুড়া শহরের আটাপাড়ার পল্লী চিকিৎসক আতিকুর রহমানের ছেলে। তার গ্রামের বাড়ি সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নে পাকুরিয়া চরে।

এর আগে শুক্রবার দুপুর ১২টার দিকে সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের যমুনার পাকুরিয়া চরে বন্ধুরা মিলে খেলার সময় পড়ে যাওয়া ফুটবল আনতে গিয়ে তীব্র স্রোতে দুই ভাই ভেসে যায়।

সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার ঘোষ বলেন, স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা বিকেলের পর থেকে অভিযান শুরু করে। সন্ধ্যার আগে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। ডুবুরি দল নদীর ভাটিতে তল্লাশি চালিয়ে রাত ৮টা পর্যন্ত সন্ধান না পেয়ে অভিযান স্থগিত করেন।

পরে শনিবার সকাল ১১টায় ঘটনাস্থল থেকে ৫ কিলোমিটার দূরে ভাটিতে ওমরের মরদেহ উদ্ধার করা হয়। তবে ওমরের ছোট ভাই জাহিদের সন্ধান দুপুর ১২টা পর্যন্ত পাওয়া যায়নি।

সারিয়াকান্দি উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার আল আমিন জানান, মরদেহ সারিয়াকান্দি থানা পুলিশ হেফাজতে নিয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত