ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ৩৪ মিনিট আগে English

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ১৬:৩০

প্রিন্ট

প্রেমিকার সঙ্গে দেখা করায় পিটুনি, প্রেমিকের মৃত্যু

প্রেমিকার সঙ্গে দেখা করায় পিটুনি, প্রেমিকের মৃত্যু
লালমনিরহাট প্রতিনিধি

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে মারপিটের শিকার যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মারপিটের শিকার মাসুদ রানা সোহেলের (২৯) মরদেহ রোববার দুপুরে তার বাড়ি থেকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মৃত মাসুদ রানা সোহেল সদর পৌরসভার টেলিফোন ভবন এলাকার আইয়ুব আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাসুদ রানা সোহেলের সাথে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো শহরের নর্থ বেঙ্গল মোড় এলাকার একটি মেয়ের। গত বৃহস্পতিবার বিকেলে প্রেমিকার ডাকে তার সাথে দেখা করতে যান সোহেল। বিষয়টি জানতে পেয়ে মেয়েটির পরিবারের লোকজন সোহেলকে আটক করে মারপিট করে ছেড়ে দেয়। এরপর তিনি অসুস্থ হয়ে বাড়িতেই ছিলেন।

শনিবার রাতে হঠাৎ বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যান সোহেল। পরিবারের সদস্যরা তার মরদেহ বাড়িতে নিয়ে যায়। পরে সদর থানার পুলিশ বাড়ি থেকে সোহেলের মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মৃত সোহেলের বাবা আইয়ুব আলী বলেন, মারপিটের কারণে সোহেল বুকে প্রচণ্ড আঘাত পায়। শনিবার রাতে তার নাকমুখ দিয়ে রক্ত আসায় হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়। তাকে হত্যা করা হয়েছে। বিচার দাবিতে থানায় লিখিত অভিযোগ দেয়া হবে।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত