ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ২০:০৩

প্রিন্ট

আধিপত্য বিস্তারের জেরে সংঘর্ষ, নিহত ১

আধিপত্য বিস্তারের জেরে সংঘর্ষ, নিহত ১
অনলাইন ডেস্ক

ময়মনসিংহের নান্দাইল উপজেলার দেওয়ানগঞ্জ বাজারের আধিপত্য বিস্তার নিয়ে সৃষ্ট সংঘর্ষে রোববার (২৫ আগস্ট) সাইদুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি নিহত ও ৮ জন আহত হয়েছে। এ ঘটনায় নান্দাইল পুলিশ ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার খারুয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা বিরাশি গ্রামের মুক্তল মল্লিক এবং বিএনপি নেতা মহেষকুড়া গ্রামের খারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিমের মধ্যে দেওয়ানগঞ্জ বাজারের আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সরেজমিনে জানা গেছে, গত সপ্তাহ খানেক আগে নিহত সাইদুল বাজারের একটি চায়ের দোকানে বসে রাতে চা পান করছিল। সে সময় মুক্তল মল্লিকের ছেলে বজলু মিয়া সাইদুলের মুখে টর্চ মারে। এতে সাইদুল ক্ষিপ্ত হয়ে তার দিকে চা ছুড়ে মারে। এ ঘটনায় উত্তেজনা দেখা দিলে স্থানীয় নেতৃবৃন্দ বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধান করার কথা দেয়।

রবিবার (২৫ আগস্ট) দুপুর আনুমানিক ১২টার দিকে মুক্তল মল্লিকের পক্ষের লোকজন দেওয়ানগঞ্জ বাজারে এলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তখন এজাহার মিয়ার ছেলে সাইদুল প্রতিপক্ষের ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়। দ্রুত হোসেনপুর উপজেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংঘর্ষে মহেষকুড়া গ্রামের পাভেল, সঞ্জু, হিমেল, হানিফ, জুনাইদসহ ৮ জন আহত হয়েছে বলে জান গেছে।

প্রতিপক্ষের আঘাতে পাভেল (৩০) এর একটি হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে নান্দাইল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহত সাইদুল ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত