ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৯, ১৮:৪৪

প্রিন্ট

কাজ ছাড়া কাউকে বেতন দেয়া হবে না: শিল্পমন্ত্রী

কাজ ছাড়া কাউকে বেতন দেয়া হবে না: শিল্পমন্ত্রী
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডঙ্গার দর্শনা কেরু এ্যান্ড কোম্পানি চিনি মিলে যদি কোন দুর্নীতি হয় তবে তার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দর্শনা কেরু মিলে আর কোনো ব্যক্তিকে বসিয়ে বসিয়ে বেতন দেওয়া হবে না। শনিবার বিকেলে দর্শনা কেরুজ ক্লাব মাঠে আখ চাষী সমাবেশে বক্তব্য দেবার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ন।

শনিবার সফরে চুয়াডাঙ্গায় দর্শনা কেরু এ্যান্ড কোম্পানি চিনি মিল পরিদর্শনে আসেন বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ন ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। এ সময় দেশের একমাত্র বায়োফার্টিলাইজার সার কারখানা পরিদর্শন করেন শিল্পমন্ত্রী। পরে এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ আখ চাষীদের সাথে মতবিনিময় সভা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. সাহিদুজ্জামান এমপি, চুয়াডাঙ্গা ১ আমনের এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা-২ আসনের এমপি আলী আজগার টগর, শিল্প সচিব মো. আব্দুল হালিম, চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পাল প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত