ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৫

প্রিন্ট

আবাসিক হোটেল থেকে ইয়াবাসহ ২ মাদ্রাসাছাত্র গ্রেপ্তার

আবাসিক হোটেল থেকে ইয়াবাসহ ২ মাদ্রাসাছাত্র গ্রেপ্তার
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগরীতে একটি আবাসিক হোটেল থেকে ১৪ হাজার ইয়াবাসহ দুই মাদ্রাসা ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নগরীর টেরিবাজার এলাকার হোটেল আল ইমামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আবু তাহেরের (২৪) বাড়ি কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা বাজার এলাকায়। তার বাবার নাম আব্দুর রহিম। তাহের চট্টগ্রামের পটিয়ার জামেয়া আল ইসলামিয়া মাদরাসার ছাত্র। এহছান (২০) বান্দরবানের লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের শামুকছড়া গ্রামের নুরুল হকের ছেলে। সে চট্টগ্রামের শুলকবহর এলাকায় জামেয়া মাদানিয়া মাদরাসার ছাত্র।

মঙ্গলবার কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি বলেন, রাত আড়াইটার দিকে কোতোয়ালী থানা পুলিশের একটি দল হোটেল আল ইমামের ৭১৯ নম্বর কক্ষে অভিযান চালায়। হোটেলের কক্ষে থাকা দুই মাদ্রাসা ছাত্র জিজ্ঞাসাবাদে বিভ্রান্তিকর কথা বলতে থাকে। এক পর্যায়ে তাহের তার ব্যাগে ইয়াবা থাকার কথা স্বীকার করে তা বের করে দেয়।

ওসি মহসিন বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে কক্সবাজার থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছিল ঢাকায় নেয়ার জন্য। রাতে হোটেলে থেকে সকালে ইয়াবাগুলো নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত