ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৭

প্রিন্ট

ঘুমের মধ্যেও চিৎকার দিয়ে ওঠে মিন্নি

ঘুমের মধ্যেও চিৎকার দিয়ে ওঠে মিন্নি
বরগুনা প্রতিনিধি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হওয়া জামিনে মুক্ত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছেন। বাড়ি ফিরলে ভালো নেই তিনি। প্রায় রাতে ঘুমের মধ্যে চিৎকার দিয়ে কেঁদে ওঠেন মিন্নি।

পরিবার সূত্রে জানা গেছে তার উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু মামলার পরবর্তী তারিখ কাছে থাকায় তাকে ভালো কোনো হাসপাতালে ভর্তি করা যাচ্ছে না। বাড়িতেই চলছে চিকিৎসা।

খোঁজ নিয়ে জানা গেছে, কারামুক্ত মিন্নির সঙ্গী এখন শারীরিক অসুস্থতা। দুই শর্তে হাইকোর্টের রায়ে জামিন পেয়ে বাবার বাড়িতে অবস্থান করছেন তিনি। একপ্রকার মানসিক ভারসাম্যহীন হিসেবে বাবার বাড়িতে রয়েছেন মিন্নি। মা-বাবা ছাড়া আর কারো সঙ্গে কথা বলছেন না তিনি। কেউ কিছু জিজ্ঞেস করলেও কোনো উত্তর দেন না।

মিন্নির স্বজনরা জানায়, আগে মিন্নি ছিলেন সদা হাস্যোজ্জ্বল। কিন্তু এখন তিনি দিনে একবারও হাসেন না। সারাক্ষণ চুপচাপ থাকেন।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন বলেন, পুলিশ হেফাজতে নির্মম নির্যাতন চালানো হয়েছে মেয়েটার ওপর। দুই হাঁটুতে কালো দাগ রয়েছে মিন্নির। হাঁটুর ব্যথায় হাঁটতে পারে না সে। চঞ্চল ও সদালাপী মিন্নি এখন কারও সঙ্গে কথা বলে না। খেতে চায় না কিছুই।

মিন্নির অসুস্থতার বিষয়ে জানতে চাইলে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, এ বিষয়ে উচ্চ আদালতে মিন্নির আইনজীবী জেড আই খান পান্নার সঙ্গে কথা বলেছি। মিন্নির চিকিৎসার জন্য তার বাবাকে পারামর্শ দিয়েছি। আগামী ১৮ সেপ্টেম্বর রিফাত হত্যা মামলার ধার্য তারিখ রয়েছে। তার আগেই মিন্নিকে উন্নত চিকিৎসার জন্য যে কোনো জায়গায় নেওয়া যাবে। তবে ধার্য তারিখে মিন্নিকে আদালতে উপস্থিত থাকতে হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত