ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৪৪

প্রিন্ট

তরুণীকে সিনেমা স্টাইলে গণধর্ষণ

তরুণীকে সিনেমা স্টাইলে গণধর্ষণ
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহকর্মীকে (১৯) সিনেমা স্টাইলে পালাক্রমে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগি গৃহকর্মী বাদী হয়ে ৩ জনের নামে মামলা দায়ের করেছেন। মামলায় দাউদখালী গ্রামের আফজাল খানের ছেলে সুমন খান (২২), একই এলাকার ছালাম হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার (২০) ও জিয়াম হাওলাদারের ছেলে রাজু হাওলাদার (২৫) কে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দাউদখালী গ্রামের ওই কিশোরী পাশ্ববর্তী দেবত্র গ্রামের এক বাড়িতে গৃহকর্মীর কাজ করেন। আসামিরা প্রায়ই পথে ঘাটে ওই তরুণীকে উত্ত্যক্ত করে আসছিলো। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে দেবত্র গ্রামের ওই বাড়িতে কাজ করতে যাওয়ার সময় আসামিরা মেয়েটিকে মুখ চেপে স্থানীয় একটি সরকারী ক্লিনিকের ছাদের উপর নিয়ে যায়। সেখানে প্রথমে ইমরান হাওলাদার ও পরে সুমন খান এবং রাজু হাওলাদার মেয়েটিকে পালাক্রমে রাতভর ধর্ষণ করে। পরে রাত দেড়টার দিকে মাছ ধরতে যাওয়া এক লোক আসামিদের কথা শুনে সন্দেহ হলে ছাদে গিয়ে টর্চলাইট মারলে আসামিরা দৌড়ে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ বাংলাদেশ জার্নালকে জানান, গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত