ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৪

প্রিন্ট

মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুই যুবক নিহত

মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুই যুবক নিহত
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলার সিদ্দিখোলা চ্যাপলার বাড়ীর মোড় এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুই যুবক নিহত এবং আরো এক তরুণী আহত হয়েছেন। বুধবার সকাল ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কের সিদ্দিকখোলা এলাকায় এই দুঘর্টনা ঘটে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বদরুল আলম মোল্লা জানান, দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। নিহত একজনের পরিচয় জানা গেলেও অপরজনের পরিচয় এখনো অজানা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিনজন মোটরসাইকেলযোগে মাদারীপুরে আসছিলেন। তারা সিদ্দিখোলা এলাকায় এসে পৌঁছালে অপরদিন থেকে আসা আরেকটি মটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত বলে ঘোষণা করেন। আহত অপরজনকে হাসপাতালে ভর্তি করেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি কালকিনি উপজেলার ভূরঘাটা এলাকার মনছুর সর্দারের ছেলে ফজলুল হক সর্দার (৩০)। আর এ ঘটনায় আহত তরুণী বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার মহুর আলী সর্দারের মেয়ে লিপি আক্তার (১৮)।

ইতিমধ্যে মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দুর্ঘটনা সম্পর্কে এলাকার প্রত্যক্ষদর্শী চায়ের দোকানদার আউয়ুব আলী জানান, আমার দোকানে কাজ করছি। হঠাৎ দেখলাম একটি মোটরসাইকেল এপাড় থেকে ওপাড় যাচ্ছে। তখন মস্তফাপুর থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সবাই আহত হন। আমার সবাই তাদের সদর হাসপাতালে পাঠিয়েছি।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ইমরানুর রহমান সনেট জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় আঘাতপ্রাপ্ত আহত তরুণী এখনও কথা বলতে পারছেন না। তাই কারো বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত