ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৭

প্রিন্ট

কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযানে আটক ৫, অস্ত্র-মাদক উদ্ধার

কলাবাগানে র‌্যাবের অভিযানে আটক ৫, অস্ত্র-মাদক উদ্ধার
অনলাইন ডেস্ক

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে র‌্যাব অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটির সভাপতি এবং কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে। এছাড়া উদ্ধার করা হয়েছে অস্ত্র, মাদক ও ক্যাসিনোর সরঞ্জামাদি।

শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে র‌্যাব-২ এর সিও লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, আমাদের কাছে তথ্য ছিল, এই ক্লাবের ক্রীড়া সংস্থার আড়ালে বিভিন্ন অবৈধ কর্মকাণ্ড পরিচালিত হতো। তাই আমরা দুপুরের পর থেকেই এখানে অবস্থান নেই এবং এর ভিত্তিতেই অভিযান চালানো হয়। এখান এখান থেকে ৫৭২ পিস আমেরিকার তৈরি প্লেয়িং কার্ড, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ক্যাসিনো খেলার কয়েন ও গন্ধ নেই এমন নতুন ধরনের হলুদ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ক্লাবের ভেতর দেখেছি ক্যাসিনো খেলার বিভিন্ন সরঞ্জাম রয়েছে, এ থেকে আমরা মনে করছি এখানে একসময় ক্যাসিনো খেলা হতো।

তিনি আরো বলেন, এই অভিযানে সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুর রহমান, হারুন, আনোয়ার লিটনসহ মোট পাঁচজনকে আটক করা হয়েছে। ধানমন্ডি থানায় তাদের নামে মামলা করা হবে।

এর আগে আজ দুপুরে কথিত যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করে র‍্যাব। এর আগে গত বুধবার যুবলীগের খালেদ মাহমুদ ভুঁইয়াকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, আজ রাতে ঢাকার আরো কয়েকটি ক্যাসিনো ও কয়েকজন শীর্ষস্থানীয় ব্যক্তির বাসভবন তল্লাশি করা হবে।

এনএইচ/টিও

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত