ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৩

প্রিন্ট

দোহারে খামারবাড়ি ভেঙে দিলো দুর্বৃত্তরা

দোহারে খামারবাড়ি ভেঙে দিলো দুর্বৃত্তরা
নবাবগঞ্জ-দোহার (ঢাকা) প্রতিনিধি

দোহারের কুসুমহাটী ইউনিয়নের চরকুশাই গ্রামে একটি খামার বাড়ির ৪টি টিনশেড ঘর ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় বাড়ির কেয়ারটেকার বাবুলকে পিটিয়ে আহত করে বলেও অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে দোহার থানায় অভিযোগ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে স্থানীয় শেখ কালুর পুত্র মো. মিলনের নেতৃত্বে ২০ থেকে ২৫ সদস্যের দুর্বৃত্তের দল হঠাৎ ইউপি সদস্য আজাহারের বাড়িতে হামলা করে। তারা ঘরের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পরে হাতুড়ি, কুড়াল ও চাপাতি ৪টি ঘর ভেঙে গুড়িয়ে দেয়।

ঘর ভাঙার শব্দে প্রতিবেশীরা ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ বিষয়ে মিলনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এঘটনার সাথে আমি জড়িত নই।

চরকুশাই গ্রামের বাসিন্দা নিজাম বলেন, আজাহারের খামার বাড়ির দরজা ভাঙা শুরু করলে শব্দ শুনে আমি এগিয়ে আসি। এসময় আমরা নিষেধ করলে তারা বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ইউপি সদস্য মো. আজাহার বলেন, মিলন ও তার সহযোগীরা আমার খামার বাড়ির ৪টি টিনশেড ঘর ভেঙে গুড়িয়ে দিয়েছে। এছাড়া ২টি উন্নত জাতের গাভি নিয়ে গেছে। আমার বাড়ির কেয়ারটেকার বাবুলকে পিটিয়ে আহত করেছে। সে এখন দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ গেছে। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত