ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

পাঁচ টাকার লোভ দেখিয়ে স্কুলছাত্রীকে যৌন হয়রানি

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৪

পাঁচ টাকার লোভ দেখিয়ে স্কুলছাত্রীকে যৌন হয়রানি

রায়পুরের কাঞ্চনপুর গ্রামে স্কুলছাত্রীকে (৭) যৌন হয়ারানির অভিযোগ উঠেছে বেনি আমিন নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। শিশু মেয়েটি সর্ম্পকে তার নাতিন হয়।

অভিযুক্ত বেনী আমিন (৬০) বামনী ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের মৃত ইদ্রিস মাস্টারের ছেলে। অভিযোগ উঠেছে ৫ টাকার লোভ দেখিয়ে স্কুল ছুটির পরে স্কুলের পাশে নিজ বসতঘরে নিয়ে দিনে দুপরে মেয়েটিকে তিনি যৌন হয়রানি করেন। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরের দিকে।

স্থানীয় সূত্রে জানাযায়, পূর্ব কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী দুপুরের দিকে স্কুল ছুটি হওয়ার পর বাড়ি যাওয়ার পথে বেনী আমিন নামের (সম্পর্কে) নানা তাকে ৫টাকার লোভ দেখিয়ে নিজ বসতঘরে নিয়ে যৌন হয়রানি করেন। শিশুটি বাড়ি গিয়ে তার মাকে ঘটনাটি জানালে তার মা স্কুল শিক্ষকদের কাছে বিচার চান।

পূর্ব কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাবেদা আফরোজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশু শ্রেণির ছাত্রীর মা স্কুলে এসে কান্নাজড়িত কন্ঠে বিষয়টি আমাদেরকে জানান। আমি সাথে সাথে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ফরহাদ হোসেনকে বিষয়টি জানাই এবং আইনগত ব্যবস্থার জন্য ছাত্রীর পরিবারকে বলি।

এ ব্যাপারে স্কুল সভাপতি ফরহাদ হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, ঘটনার বিবরণ শুনে অভিযুক্তকে ডেকে স্কুলে নিয়ে আসি। উভয় পক্ষের বিবরণ শোনার আগে কিছু বহিরাগত লোকজন এসে আমাদের কাছ থেকে অভিযুক্ত বৃদ্ধ বেনু আমিনকে ডেকে নিয়ে যায়। এ বিষয়টি নিয়ে আমরা লজ্জিত। এলাকাবাসী তার বিচারের দাবিতে আমাদের কাছে ক্ষোভ প্রকাশ করেছে।

রায়পুর থানার ওসি তোতা মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, কেউ এ ব্যাপারে কোনো অভিযোগ করেনি। খোঁজ নিয়ে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত