ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ১৯:৩৩

প্রিন্ট

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোলমডেল: আনোয়ার খান

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোলমডেল: আনোয়ার খান
রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, শেখ হাসিনার বাংলাদেশ এখন সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। তিনি বিশ্বশান্তির দূত। দেশে সব ধর্মের মানুষ উৎসবমুখর পরিবেশে নিজেরদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করছে। ধর্ম যার যার, উৎসব সবার-এ নীতিতে দেশের ধর্মীয় উৎসবগুলো সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে।

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সোমবার ও মঙ্গলবার দুইদিনব্যাপী রামগঞ্জ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পূজা মন্ডপের পরিবেশ, বিপুল সংখ্যক আইনশৃঙ্খলাবাহিনী দ্বারা বিশেষ নিরাপত্তা ও আনন্দ উল্লাস দেখে সন্তোষ প্রকাশ করেন এমপি আনোয়ার হোসেন খান। তিনি ব্যক্তিগত তহবিল থেকে রামগঞ্জের ২১ মন্দিরে অনুদান হস্তান্তর করেন।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ড. আনোয়ার খান এসময় আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দেশকে সব ধরনের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের ফলে সরকারের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস বেড়েছে। নেত্রীর নির্দেশে এসব অপকর্মের সাথে জড়িত কাউকে কোনো প্রকার ছাড় দেয়া হচ্ছে না। যত বড় নেতা হোক না কেন, অপকর্মের সাথে জড়িত থাকলে আইনের আওতায় আনা হবে।

পূজামন্ডপ পরিদর্শনের সময় ৫ ডিসেম্বর জাতীয় নির্বচনে তাকে নির্বাচিত করায় তিনি হিন্দুধর্মাল্বম্বীদের ধন্যবাদ জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকম রুহুল আমিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌরসভা মেয়র বেলাল আহম্মেদ, ৩নং ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব. দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, বিআরডিবিএ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভুইয়া সুমন, রামগঞ্জ পৌরসভা প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ আখন্দ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এসএম মোজাম্মেল হক, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানা, যুগ্ম আহবায়ক আলী মর্তুজা বাবু, পৌর স্বেচ্ছাসেকলীগের যুগ্ম আহবায়ক মামুন হোসেন, পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া, যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম অপু মাল, আশরাফ রাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী একরাম হোসেন সৈকত, ফরিদ খলিফা প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত