ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ২১:০৪

প্রিন্ট

নিখোঁজের দুই দিন পর মরদেহ উদ্ধার

নিখোঁজের দুই দিন পর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
গোপালগঞ্জ প্রতিনিধি

নিখোঁজের দুই দিন পর গোপালগঞ্জের মধুমতি নদী থেকে বাইচের নৌকার মাল্লা ইসাহাক সিকদারের (৫৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর টোল অফিস এলাকার মধুমতি নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। সে জেলার মুকসুদপুর উপজেলা গোয়ালগ্রামের ললিত সিকদারের ছেলে। তিনি মুকসুদপুরের জলিরপাড়ের অসিত বাড়ৈয়ের নৌকায় মাল্লা ছিলেন।

গোপালগঞ্জের বৌলতলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মীর মো. সাজেদুর রহমান বাংলাদেশ জার্নালকে জানান, গত ৮ অক্টোবর বিজয় দশমীর উপলক্ষে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকার মধুমতি নদীতে নৌকা বাইচ অনুষ্ঠিত হয়। এসময় বাইচ চলাকালে ইসাহাক সিকদার সাতপাড় ব্রিজের কাছে নৌকা থেকে নদীতে পড়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ হন।

বুধবার তার পরিবারের পক্ষ থেকে পুলিশকে নিখোঁজের বিষয় জানানো হলে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয়রা মধুমতি নদীতে ইসাহাক সিকদারের মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

লাশ উদ্ধারের পর গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদেকুর রহমান খানের উপস্থিতিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত