ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

জামায়াতের ১৩ নারী সদস্যসহ মাদ্রাসার অধ্যক্ষ আটক

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ০৭:৪১

জামায়াতের ১৩ নারী সদস্যসহ মাদ্রাসার অধ্যক্ষ আটক

পাবনায় গোপন বৈঠক করার সময় জামায়াতের ১৩ নারী সদস্যসহ এক মাদ্রাসা অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। রোববার রাত ৯টার দিকে শহরতলীর মনসুরাবাদ আবাসিক এলাকা থেকে পাবনা থানা পুলিশ তাদের আটক করে। তারা এসময় গোপন বৈঠক করছিল বলে পুলিশ জানায়। এসময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক জিহাদী বইপত্র উদ্ধার করা হয়েছে।

পাবনা থানার ওসি নাসিম আহম্মেদ বাংলাদেশ জার্নালকে জানান, পাবনা শহরতলীর মনসুরাবাদ আবাসিক এলাকার ৫ নং সড়কের ১১৯ নং বাড়িটির মালিক সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসেন। দ্বিতল এই বাড়ির নিচ তলায় জামায়াতের নারী সদস্যদের আস্তানা ছিলো। এখান থেকে নারী সদস্যরা মেয়েদেরকে সংগঠিত এবং নাশকতার ছক পরিচালনা করতেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রাত ৯টার দিকে ঘিরে ফেলে এবং সেখান থেকে বৈঠক করা অবস্থায় জামায়াতের ১৩ নারী সদস্য এবং বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে আটক করে। ওই আস্তানা থেকে বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস(পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) বলেন, আটকদের পাবনা থানায় নিয়ে আসা হয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তদন্ত করে বিস্তারিত তথ্য উদঘাটন করা হবে। তিনি আরো জানান, বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত