ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৬:৪৭

প্রিন্ট

স্কুলের গাড়িতে ট্রেনের ধাক্কা, পাঁচ শিক্ষার্থী আহত

স্কুলের গাড়িতে ট্রেনের ধাক্কা, পাঁচ শিক্ষার্থী আহত
যশোর প্রতিনিধি

বেনাপোলগামী ট্রেনের ধাক্কায় স্কুলের শিশুদের বহনকারী থ্রি-হুইলার উল্টে ৫ শিশুসহ চালক আহত হয়েছে। এদের মধ্যে এক শিশুর অবস্থা গুরুতর বলে জানা গেছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার বামনআলী রেলক্রসিংয়ে এই দুর্ঘটনাটি ঘটে।

আহত শিশুদের অভিভাবক, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ঝিকরগাছার বামনআলী গ্রামের আইডিয়াল চাইল্ড অ্যাকাডেমি সকাল ১০টার দিকে ছুটি হয়। ওইসময় স্কুলের থ্রি-হুইলারে বাচ্চারা তাদের বাড়ির দিকে যাচ্ছিল। থ্রি হুইলারটি রেলক্রসিংয়ে এসে হঠাৎ করেই স্টার্ট বন্ধ হয়ে যায়। ওই সময় যশোরের দিক থেকে একটি ট্রেন বেনাপোলের দিকে যাচ্ছিল। ট্রেনের ধাক্কায় থ্রি-হুইলারটি উল্টে যায়। এতে চালক সুজন কান্তি বাপ্পী (৪০), ইয়ামিন হাসান জিহাদ (৬), তাহসিন মাহমুদ (৪), মোস্তাকিম (৫), মিম (১১) ও লাবিবা (৭) আহত হয়। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের সার্জারি বিভাগের ডাক্তার তৌফিক আনোয়ার জানান, আহত মিম ও ড্রাইভার সুজনের অবস্থা গুরুতর। তাদের সিটিস্ক্যান করতে বলা হয়েছে। ২৪ ঘণ্টা পার না হলে কিছু বলা যাচ্ছে না।

যোগাযোগ করা হলে স্কুলের প্রধানশিক্ষক ফারুক হোসেন বলেন, খবর শুনে প্রথমে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে যাই। সেখানে কেউ ভর্তি নেই। শুনেছি তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমি যশোরের উদ্দেশে পথে রওয়ানা হয়েছি।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, থ্রি-হুইলারটি লাইনের ওপর দেখে ট্রেনটির গতি স্লো করা হয়। কিন্তু ততক্ষণে ট্রেনের ধাক্কায় বাহনটি উল্টে যায়। ট্রেনটি থামিয়ে চালক নিজে এসে আহতদের গাড়িতে তুলে দেন। গ্রামের ভেতরে ট্রেন লাইন। সেখানে কোনো গেটম্যান নেই। সেকারণে এমন দুর্ঘটনা বলে তিনি মন্তব্য করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত