ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ২১:০৫

প্রিন্ট

যশোরে স্ত্রী হত্যা মামলায় আইনজীবী গ্রেপ্তার

যশোরে স্ত্রী হত্যা মামলায় আইনজীবী গ্রেপ্তার
যশোর প্রতিনিধি

যশোরের বহুল আলোচিত আইনজীবী স্ত্রী হত্যা মামলার আসামি আমির হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে। বুধবার দুপুরে যশোর শহরের দড়াটানা এলাকা থেকে তাকে আটক করা হয় বলে পুলিশ দাবি করেছে। তিনি যশোর সদর উপজেলার ডহেরপাড়া গ্রামের বাসিন্দা।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম জানিয়েছেন, দুই মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সোনিয়া খাতুনকে (২৪) শনিবার বিকেলে পিটিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রচার করেন আমির। এরপর তড়িঘড়ি করে সোনিয়ার মরদেহ দাফনের চেষ্টা করে বলে পুলিশের কাছে সংবাদ আসে।

খবর পেয়ে কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান শনিবার রাত ১১টার দিকে দাফনে বাধা দেন এবং ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠান। পরদিন ময়নাতদন্ত হয়।

সোনিয়া খাতুনের পিতা যশোর সদর উপজেলার লেবুতলা পূর্বপাড়ার সিরাজুল ইসলাম আইনজীবী আমির হোসেনকে আসামি করে কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন। বুধবার দুপুরে দড়াটানা থেকে আমির হোসেনকে আটক করা হয়। এদিন তাকে আদালতে পাঠিয়ে সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে। তবে রিমান্ড শুনানি হয়নি।

এদিকে, যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা ছোট মঙ্গলবার পেশাগত অসদাচরণ, সংগঠনের সুনামক্ষুন্ন ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকায় কেন সদস্য পদ বাতিল করা হবে না তার কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন আমিনকে। পত্র প্রাপ্তির ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত