ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ১৬:২৯

প্রিন্ট

পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহত

পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহত
পাবনা প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় বাসচাপায় জালাল উদ্দিন নামে (৩৫) এক ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি সাঁথিয়া উপজেলার চরপাড়া গ্রামের ইসহাক আলীর ছেলে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে সাঁথিয়ার বনগ্রাম কিডনি হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরো তিন ভ্যান অরোহী। এরা হলেন, ইস্রাফুল (২২), আলাউদ্দিন (৩০) ও হবিবর বিশ্বাস (৫৫)। এরমধ্যে ইস্রাফুলের অবস্থা আশংকাজনক।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) এসআই আমিনুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সি-লাইন নামের ঢাকা থেকে পাবনাগামী একটি বাস যাত্রীবোঝাই ভ্যানটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যান।

প্রত্যক্ষদর্শী ও কিডনি হাসপতালের ল্যাব এসিস্ট্যান্ট আসাদুল্লাহ জানান, নিহত ভ্যানচালকের দেহ পিষ্ট হয়ে ছিন্ন-ভিন্ন হয়ে যায়। বাসের বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে কয়েকজন স্থানীয় ব্যক্তি জানান।

এদিকে সংবাদ পাওয়ার পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত চলে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানায়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত