ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৫:৪১  
আপডেট :
 ১০ নভেম্বর ২০১৯, ১৫:৪৩

দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ

ভয়াবহ রূপ নিয়ে ধেয়ে আসা ঘূর্ণিঝড় ‘বুলবুলে’ ব্যাপক ক্ষয়ক্ষতি না হলেও এতে এখন পর্যন্ত আটজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। আর এরই মধ্যে ঝিনাইদহের শৈলকুপায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী-শিশু সহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে শৈলকুপা ও ঝিনাইদহ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

রোববার সকাল ১১টার দিকে শৈলকুপা গোবিন্দপুর নামকস্থানে শৈলকুপা-হাট ফাজিলপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বাংলাদেশ জার্নালকে জানায়, দ্রুত গতিতে যাওয়ার সময়, গোবিন্দপুর নামক স্থানে একে অপরকে পাশ কাটাতে গিয়ে সংঘর্ষ ঘটে। এসময় একটি বাস উল্টে রাস্তার নীচে পড়ে যায়। এতে বাসের অন্তত ২০ যাত্রী আহত হয়।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, পিংকি (১৭) সহ অন্তত ৪ জনকে কুষ্টিয়া ঝিনাইদহে রেফার করা হয়েছে। শৈলকুপা মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক মনোয়ার হোসেন মালিথা বলেন, ঈদে মিলাদুন্নবীর অনুষ্ঠানে শৈলকুপায় আসার পথে বাস দুর্ঘটনায় ৪ জন মুক্তিযোদ্ধা আহত হয়েছে।

শৈলকুপা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শফিকুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, পাশ কাটিয়ে দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করলে দুটি বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে কোন যাত্রী মারা যায়নি উল্লেখ করে তিনি বলেন আহতদের উদ্ধার করে শৈলকুপা ও ঝিনাইদহ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালায়।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত