ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

বগির ভেতরে আটকা যাত্রীদের খাবার-পানি দেয়া হচ্ছে

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১১:৩৮

বগির ভেতরে আটকা যাত্রীদের খাবার-পানি দেয়া হচ্ছে

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১৬ জন নিহত ও শতাধিক আহত হবার খবর পাওয়া গেছে। জানা যায়, তুর্ণা নিশীথার সাথে উদয়ন এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষে এই প্রাণহানির ঘটনা ঘটে।

দুর্ঘটনায় বগির ভেতরে আটকে পড়া যাত্রীদের খাবার, ওষুধ ও পানি সরবরাহ করা হচ্ছে। আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আটকেপড়া যাত্রীদের খাবার ও পানি সরবরাহ করছেন।

এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তথ্যকেন্দ্র খোলা হয়েছে। কোনো হতাহতের পরিচয় পেলেই জানানো হচ্ছে তথ্যকেন্দ্র থেকে। কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন জানান, আইনমন্ত্রী নির্দেশ দিয়েছেন যাত্রীদের সুবিধা মতো স্থানে পৌঁছে দেওয়ার জন্য যেন পর্যাপ্ত গাড়ির ব্যবস্থা করা হয়। আইনমন্ত্রীর বাড়ি এই কসবা উপজেলায়।

আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সকালের দিকে এই ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক বলেন, আমি ঘটনাস্থলে রয়েছি। উদ্ধার কাজে কোন ধরণের ত্রুটি থাকবে না। আহত ৪০ জনকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ শনাক্ত চলছে। প্রাথমিকভাবে জানা যায়, সিগনাল না মানায় এ দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত