ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৬:১২

প্রিন্ট

চাচার শরীর ঝলসে দিলো ভাতিজা

চাচার শরীর ঝলসে দিলো ভাতিজা
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সৌন্দরা গ্রামে মঙ্গলবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে ভাতিজা সাহাদাৎ হোসেন টিটু ও সায়েম হোসেন চাচা নুরুল হক এমরানের শরীরে চা কেকলির দিয়ে ঝলসে দিয়েছে। মুমূর্ষু অবস্থায় চাচা নুরুল হক এমরানকে ঢাকায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে নুরুল হক এমরানের স্ত্রী মুক্তা বেগম ৩ জনের বিরুদ্ধে থানা মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সৌন্দরা গ্রামের সওদাগার বাড়ির মৃত শামসুল হক সওদারের বড় ছেলে আব্দুল হাই ভুলু আমিন তার ছোট ভাই নুরুল হক এমরানের বিরুদ্ধে লক্ষ্মীপুর আদালত ও রামগঞ্জ থানায় একাধিক মামলা করেছেন। সোমবার দুপুরে লক্ষ্মীপুর জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা খারিজ হয়ে যায়।

এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল হাই ভুলু আমিনের ছেলে সাহাদাৎ হোসেন টিটু এবং সায়েম হোসেন মঙ্গলবার সকাল ৯টার দিকে সৌন্দরা নয়াবাজারে সাইফুলের চা দোকানে চাচা নুরুল হক এমরানকে একা পেয়ে মারধর করে। এক পর্যায়ে চায়ের কেটলির গরম পানি তার শরীরে ঢেলে দেয়।

প্রত্যক্ষর্দী ফজল হক, স্বপন হোসেনসহ কয়েকজন বলেন, ভাতিজা টিটু চায়ের কেটলির গরম পানি চাচার ওপর ছুড়ে মারে। এতে চাচা নুরুল হক এমরানের শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

নুরুল হক এমরানের স্ত্রী মুক্তা বেগম বলেন, আমার ভাশুর আব্দুল হাই ভুলু আমিনের নির্দেশে তার দুই ছেলে সাহাদাৎ হোসেন টিটু ও সায়েম হোসেন পরিকল্পিতভাবে প্রকাশ্যে পিটিয়ে আহত করে শরীরে গরম পানি ঢেলে দিয়েছে।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত সাহাদাৎ হোসেন টিটু ও সায়েম হোসেনকে পাওয়া যায়নি। তাদের পিতা আব্দুল হাই ভুলু আমিন বলেন, সৌন্দরা নয়াবাজারে সাইফুলের চা দোকানে আমার ছেলে সাহাদা হোসেন টিটু গেলে আমার ছোট ভাই নুরুল হক এমরান অশ্লীল ভাষায় তাকে গালমন্দ করে। টিটু প্রতিবাদ করলে এমরানের হাতে থাকা গ্লাসের পানি নিক্ষেপ করে। এমরান পানি নিক্ষেপ করলে টিটু কেটলিতে থাকা গরম পানি নিক্ষেপ করে।

রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, দুই ভাইয়ের পরিবারে দীর্ঘদিন ধরে সম্পত্তি সংক্রান্ত বিরোধ ও মামলা চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আহতের স্ত্রী মুক্তা বেগমের দায়ের করা এজাহারটি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত