ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পিরোজপুরে ট্রলার ডুবি, স্কুলছাত্রী নিখোঁজ

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ২১:৩৯

পিরোজপুরে ট্রলার ডুবি, স্কুলছাত্রী নিখোঁজ

পিরোজপুরের কাউখালীতে একটি খেয়ার ট্রলার ডুবে স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো চার জন। বুধবার দুপুরে উপজেলার আমড়াঝুড়ি খেয়া ঘাটে এ দুর্ঘটনা ঘটে।

ওই ট্রলারে থাকা একাধীক যাত্রী জানান, দুপুর দেড়টার দিকে উপজেলার আমড়াঝুড়ি খেয়াঘাট থেকে নদী পার হয়ে আসওয়া নামক এলাকায় যাওয়ার জন্য প্রায় ৩০/৪০ জন লোক ট্রলারে ওঠে। ওই ট্রলারে আরো ৬টি মোটরসাইকেল উঠিয়ে ট্রলারটির চালক ঘাট ত্যাগ করেন। এ সময় হঠাত করেই ট্রলারটি একপাশ কাত হয়ে ডুবে যায়।

এ সময় ওই ট্রলারে থাকা সানজিদা আক্তার নামের এক স্কুলছাত্রী নিখোঁজ হয়। ৪ যাত্রী আহত হন। নিখোঁজ স্কুলছাত্রী উপজেলার আমড়াঝুড়ি আসওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে চলতি প্রাথমিক সমাপনী পরীক্ষা দিচ্ছিলো। সে আসওয়া গ্রামের গিয়াস উদ্দিন ফকিরের মেয়ে।

এ ছাড়া ওই ট্রলার ডুুবিতে ঝালকাঠী শহরের কলেজ মোড় এলাকার হারুন আর রশিদের ছেলে সবুজ হোসেন (৩৫) ও জেলার নেছারাবাদ উপজেলার নুর মোহাম্মাদ হোসেনের ছেলে মো. শহিদুল ইসলাম (২৮) গুরুতর আহত হন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. নাইম হোসেন জানান, ট্রলার ডুবির ঘটনায় গুরুতর আহত ২ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত