ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৯

প্রিন্ট

ধামরাইয়ে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

ধামরাইয়ে পাঁচ জয়িতাকে সংবর্ধনা
ধামরাই (ঢাকা) প্রতিনিধি

নারীরা আজ অগ্রসর, চায় সমতা জীবন ভর- এই প্রতিপাদ্যে ঢাকার ধামরাইয়ে অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস।

এ উপলক্ষে “জয়িতা অন্বেষনে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় সামাজিক ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য পাঁচ জন জয়িতা নারীকে সংর্বধনা দেয়া হয়েছে।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় সোমবার ৯ ডিসেম্বর সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল হকের সভাপতিত্বে সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বেনজির আহমদ।

অনুষ্ঠানে পৌর মেয়র গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা খানম,বালিয়া ইউপি চেয়ারম্যান আহমদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্যাতনের বিভীষিকাময় ঘটনা মুছে নতুন উদ্যমে জীবন শুরুর অবদানের জন্য ঝর্ণা সরকার, অর্থনৈতিক ক্ষেত্রে অবদানের জন্য পারুল আক্তার, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে অবদানের জন্য মুন্নি আক্তার, সফল জননী হিসেবে মনোয়ারা বেগম ও সমাজ উন্নয়ণে শামছুন নাহারকে সংবর্ধনা শেষে ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত