ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

সেই রাতের লোমহর্ষক বর্ণনা দিলেন ইউএনও’র মা

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:১১

সেই রাতের লোমহর্ষক বর্ণনা দিলেন ইউএনও’র মা

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর জঘন্যতম হামলায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ওয়াহিদা খানমের মা। তিন বছরের নাতিকে নিয়ে বর্তমানে তিনি রংপুর সার্কিট হাউসে অবস্থান করছেন।

ওয়াহিদা খানমের মা গণমাধ্যমকে বলেন, যে আক্রমণ করেছেন; সে বাথরুমের ভেন্টিলেটর দিয়ে ভেতরে ঢুকেছে; আমার মেয়ে ঘুমে ছিল। সে সময়ে আক্রমণ করেছে। তখন সে (ওয়াহিদা) চিৎকার বলেছে, আব্বা দেখেন-তো কোন বেয়াদব বাসায় ঢুকেছে। যখন গেটের কাছে এসেছে, তখন তারা বাবাকে ধরেছে। তিনি আরও বলেন, তার চেহারা দেখতে পারেনি, মুখ ঢাকা ছিল। তার সাইজ-টা খাটো। একজনই ভেতরে ঢুকেছে।

এর আগে গতকাল বুধবার রাতে আড়াইটার দিকে সরকারি বাসভবনে ইউএনও ওয়াহিদা ও তার মুক্তিযোদ্ধা বাবা ওমর আলী শেখকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে তাদের উদ্ধার করে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে গুরুতর আহত ইউএনওকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ইউএনও ওয়াহিদার শারীরিক অবস্থার কথা জানিয়ে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান ডা. রাজকুমার নাথ জানিয়েছেন, ইউএনও ওয়াহিদা খানমের মাথার বাঁ পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। যেটি অত্যন্ত গুরুতর। তিনি অচেতন অবস্থায় আছেন। তিনি সংজ্ঞাহীন হয়ে পড়েছেন। দ্রুত তার বড় ধরনের অপারেশন প্রয়োজন। তাকে হেলিকপ্টারে ঢাকায়।

এদিকে দুর্বৃত্তদের হামলায় আহত ইউএনও ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি জানান, হামলকারীরা ইউএনও’র পরিচিত নন।

আরো পড়ুন- ওয়াহিদা খানমের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২​

আরো পড়ুন- ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ওয়াহিদা খানম​

আরো পড়ুন- ইউএনও ওয়াহিদা খানমের সফল অস্ত্রোপচার সম্পন্ন​

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত