ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:০০

প্রিন্ট

প্রকাশ্যে যুবকের কান কেটে পলিথিনে ভরে উল্লাস

প্রকাশ্যে যুবকের কান কেটে পলিথিনে ভরে উল্লাস
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রতিশোধ নিতে সোহাগ সরদার (২৫) নামে এক যুবকের কান কেটে নিয়ে প্রকাশ্যে উল্লাস করেছে প্রতিপক্ষ। গতকাল সোমবার বিকেলে উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আহত সোহাগ সরদারকে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়। সোহাগ টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের বাসিন্দা।

আহত সোহাগ সরদার জানান, ঢাকা যাওয়ার জন্য তিনি সোমবার বিকেলে দোলা পরিবহনের কাউন্টারে আসেন। প্রতিবেশী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজিব শেখের নেতৃত্বে ৮ থেকে ১০ জন লোক তার ওপর হামলা চালায়। তাকে মারপিট করে ধারালো অস্ত্র দিয়ে বাম কান সম্পূর্ণ কেটে নিয়ে পলিথিনে ভরে উল্লাস করতে করতে ঘটনাস্থল ত্যাগ করে।

সোহাগের অভিযোগ, দীর্ঘদিন ধরে রাজিব শেখ তার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে সে এ ঘটনা ঘটিয়েছে।

তবে স্থানীয়রা জানান, রাজিব শেখের সঙ্গে প্রতিবেশী সোহাগ সরদারের স্ত্রীর অনৈতিক সম্পর্ক ছিল। বিষয়টি টের পেয়ে গত ৬ মে রাজিব শেখের কান কেটে দেয় সে। প্রতিশোধ নিতেই রাজিব এ ঘটনা ঘটিয়েছে।

টুঙ্গিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম এনামুল কবীর বলেন, কান কাটার ঘটনা শুনেছি। এখনও থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত