ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১০

প্রিন্ট

শাহ্জালাল ব্যাংক-নভোএয়ার সমঝোতা চুক্তি

শাহ্জালাল ব্যাংক-নভোএয়ার সমঝোতা চুক্তি
জার্নাল ডেস্ক

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও নভোএয়ার লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) সম্প্রতি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে এ স্বাক্ষর হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলামের উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মারুফুর রহমান খান ও নভোএয়ার লিমিটেডের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ-উল-ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে (এমওইউ) সই করেন।

এই সমঝোতা স্মারকের ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ড হোল্ডাররা নভোএয়ারে ভ্রমণকালে টিকিট ক্রয়ের ক্ষেত্রে ৩ থেকে ৬ মাস পর্যন্ত ০% হারে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

সমঝোতা স্মারক (এমওইউ) অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এম. আখতার হোসেন ও ইমতিয়াজ ইউ. আহমেদ, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান সামছুদ্দোহা (শিমু) এবং নভোএয়ার লিমিটেডের মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের সিনিয়র ব্যবস্থাপক একেএম মাহফুজুল আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত