ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৯, ১৫:৪৪

প্রিন্ট

পল্লবীতে শাহ্জালাল ব্যাংকের শাখা উদ্বোধন

পল্লবীতে শাহ্জালাল ব্যাংকের শাখা উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুরের পল্লবীতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৩০তম শাখা হিসেবে পল্লবী শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ গোলাম কুদ্দুছ, পরিচালক জনাব মোঃ হারুন মিয়া ও জনাব আব্দুল হালিম এবং এক্সিলেন্ট সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আজিজুল হাকিম সুমন-সহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে গ্রাহকদের পক্ষ থেকে টিএমএসএস এর অর্থ পরিচালক জনাব মোঃ আবুল বাশার ভূঁইয়া এবং বিকল্প পরিবহন সমিতির সভাপতি এ্যাডভোকেট মাহবুবুর রহমান বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব ইলিয়াস উদ্দিন মোল্লা বলেন, মিরপুর ঢাকার মধ্যে অন্যতম বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা। শাহ্জালাল ইসলামী ব্যাংক মিরপুরের এই পল্লবী এলাকায় অধিক পরিমাণে বিনিয়োগ করে অত্র এলাকার অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি আশা পোষণ করেন। মিরপুর বেনারশী পল্লী, সিরামিকস, দুগ্ধজাত পণ্য উৎপাদনের জন্য প্রসিদ্ধ। এ সকল খাত ছাড়াও নানাবিধ খাতে বিশেষ করে সাধারণ ব্যবসায়ীরা শাহ্জালাল ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ গ্রহণ করে উপকৃত হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের উন্নত প্রযুক্তির গ্রাহক সেবার জন্য এর আমানত ও বিনিয়োগ গ্রাহক সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। মিরপুর ১০ নম্বরে বেগম রোকেয়া সরণিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১টি শাখার কার্যক্রম চালু রয়েছে কিন্তু গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে মিরপুরের এই বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা পল্লবীতে ব্যাংকের এই শাখার উদ্বোধন করা হল।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে বেগবান করা এবং অধিকহারে জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে নতুন শাখা সম্প্রসারণের কাজ অব্যাহত রাখা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত