ঢাকা, সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

মেড ইন বাংলাদেশ উইকের কোয়ালিটি পার্টনার ইন্টারটেক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২২, ১৭:৪৪

মেড ইন বাংলাদেশ উইকের কোয়ালিটি পার্টনার ইন্টারটেক
সংগৃহীত ছবি
জার্নাল ডেস্ক

ইন্টারটেক, বিশ্বব্যাপী শিল্পের জন্য সম্পূর্ণ গুণগতমান নিশ্চিতকারী একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। যারা ১২-১৮ নভেম্বর বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত মেড ইন বাংলাদেশ সপ্তাহ ২০২২ (এমআইবিডব্লিউ) - এর গর্বিত কোয়ালিটি পার্টনার। রাজধানীতে এই এমআইবিডব্লিউর প্রদর্শনী ১৮ নভেম্বর, ২০২২ পর্যন্ত চলবে।

বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) এবং বাংলাদেশ অ্যাপারেল এক্সচেঞ্জের (বিএই) যৌথভাবে এই মর্যাদাপূর্ণ অনুষ্ঠানটি বাংলদেশের পোশাক প্রস্তুতকারকদের অংশীদারিত্ব, উদ্যোগ, উদ্ভাবন এবং অগ্রগতি প্রদর্শন করবে। বৈশ্বিক ফ্যাশনের প্রিমিয়াম ফ্যাশন হাব হিসেবে বাংলাদেশের অবস্থান তৈরিতে অনুষ্ঠানটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিল্পনেতৃবৃন্দের ভিশন অর্জনের একটি পদক্ষেপ।

সপ্তাহব্যাপী অনুষ্ঠানটি শিল্প বিশেষজ্ঞ, সিদ্ধান্ত গ্রহণকারী কর্তৃপক্ষ, অ্যাসোসিয়েশন, সাপ্লাই চেইন অংশীদার এবং আন্তর্জাতিক সংস্থাগুলি সহ সমস্ত ধরণের স্টেকহোল্ডারদের একত্রিত করবে। ভবিষ্যতের জন্য দীর্ঘস্থায়ী, টেকসই এবং দায়িত্বশীল ব্যবসার সম্মিলিতভাবে প্রচারের দিকে একটি রোডম্যাপ তৈরিতে এই আয়োজনটি সহযোগিতার সূচনা করবে।

ইন্টারটেক, তার ১৩০ বছরের সমৃদ্ধ অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে শুধুমাত্র শিল্পের চ্যালেঞ্জ আর সুবিধাগুলিই বোঝে না, বরং নিরাপদ, আরও ভাল এবং আরও টেকসই সাপ্লাই চেইন তৈরি করার জন্য সম্পূর্ণ গুণগতমানের নিশ্চয়তা অর্জনের জন্য ব্যবসার জন্য সর্বোত্তম কৌশলগুলি সনাক্ত করতেও শক্ত অবস্থানে রয়েছে।

টোটাল কোয়ালিটি পার্টনার হিসাবে, আমরা আপনার কোম্পানি এবং প্রান্তিক ভোক্তাদের জন্য সর্বোচ্চে মানের সমাধানগুলি গ্রহণ এবং বাস্তবায়নে আপনাকে সহায়তা করতে সর্বদা আপনার পাশেই আছি।

মেড ইন বাংলাদেশ সপ্তাহ ২০২২ এর কোয়ালিটি পার্টনার হিসাবে, ইন্টারটেক বিশেষজ্ঞরা নিম্নলিখিত প্যানেল আলোচনা ও উপস্থাপনা করবেন:

পঞ্চম দিন, ১৬ নভেম্বর। প্যানেল আলোচনা, ৪র্থ অধিবেশন বিষয়: প্রস্তুতকারক এবং পশ্চিমা ক্রেতাদের দৃষ্টিকোণ থেকে দায়িত্বশীল ব্যবসার যথাযথ অধ্যবসায়ের উপর বিশ্বব্যাপী জোটের প্রয়োজনীয়তা।

আলোচক: সন্দীপ দাস, প্রেসিডেন্ট গ্লোবাল সফটলাইন্স ও হার্ডলাইন্স, এবং আঞ্চলিক ব্যবস্থাপনা পরিচালক দক্ষিণ এশিয়া ও MENAP প্রোডাক্টস, ইন্টারটেক গ্রুপ ।

মেড ইন বাংলাদেশ সপ্তাহ চলাকালে আপনার ব্যবসার সাথে সম্পর্কিত ও সুনির্দিষ্ট প্রয়োজনীয়তা নিয়ে ইন্টারটেকের বিশেষজ্ঞদের সাথে আলোচনা করা এবং ইন্টারটেকের ঢাকার অত্যাধুনিক ল্যাবরেটরির সুবিধাগুলি দেখার জন্য যোগাযোগ করুন । কোনোভাবেই এই সুযোগটি হারাবেন না।

মেড ইন বাংলাদেশ সপ্তাহ সম্পর্কে জানতে ভিজিট করুন: www.madeinbangladeshweek.com ইন্টারটেক বাংলাদেশ সম্পর্কে আরও জানতে ভিজিট করুন: www.intertek.com/bangladesh ইভেন্ট চলাকালীন ইন্টারটেকের সাথে মিটিং সেট আপ করতে, অনুগ্রহ করে [email protected] এ ইমেইল করুন

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত