ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৫

প্রিন্ট

ওয়ালটন-বাংলাদেশ জার্নাল বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ

ওয়ালটন-বাংলাদেশ জার্নাল বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ
অনলাইন ডেস্ক

ওয়ালটন-বাংলাদেশ জার্নাল আইসিসি বিশ্বকাপ ২০১৯ কুইজের পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় বাংলাদেশ জার্নাল কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার, ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম, ফাস্ট সিনিয়র এ্যাসিস্টেন্ট ডিরেক্টর মো. রবিউল ইসলাম মিল্টন, বাংলাদেশ জার্নালের এক্সিকিউটিভ (সার্কুলেশন) সোহেল রহমান।

ওয়ালটন-বাংলাদেশ জার্নাল আইসিসি বিশ্বকাপ ২০১৯ কুইজে প্রথম পুরষ্কার হিসেবে ওয়ালটন রেফ্রিজারেটর জিতেছেন রাজধানীর রামপুরার মহানগর প্রোজেক্ট এলাকার আতিকুল ইসলাম। দ্বিতীয় পুরষ্কার হিসেবে ওয়ালটন এলইডি টেলিভিশন জিতেছেন দক্ষিণ পীরেরবাগের হনুফা বেগম।

প্রথম পুরষ্কার বিজয়ী আতিকুল ইসলাম বলেন, পুরষ্কার পেয়ে খুব ভালো লাগছে। এই প্রথম এত বড় পুরষ্কার পেয়েছি। আমি বাংলাদেশ জার্নাল পত্রিকা ও ওয়ালটনকে ধন্যবাদ জানাচ্ছি।

দ্বিতীয় পুরষ্কার বিজয়ী হনুফা বেগম বলেন, কুইজে কিভাবে অংশ নেয় সেটা জানতাম না। আমার মেয়ে সাদিয়া আমাকে এ ব্যাপারে সাহায্য করেছে। খুব ভালো লাগছে। বাসায় একটি বড় টিভির দরকার ছিল। এই প্রতিযোগিতার মাধ্যমে সেটা পেয়ে গেলাম, ওয়ালটনকে ধন্যবাদ।

বাংলাদেশ জার্নাল বিশ্বকাপ কুইজের প্রতিযোগিতাটি ৩০ মে থেকে শুরু হয়ে চলে ১৩ জুলাই পর্যন্ত। এতে অংশ নেন ৪৬ হাজার ৬৯৫ জন। যার মধ্যে সঠিক উত্তর দেন ৪ হাজার ৭৯০ জন। তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত