ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৩৭ মিনিট আগে English

প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৭:৪৬

প্রিন্ট

অনার্স-মাস্টার্স শিক্ষকদের জন্য দারুণ সুখবর

অনার্স-মাস্টার্স শিক্ষকদের জন্য দারুণ সুখবর
প্রতীকী ছবি
নিজস্ব প্রতিবেদক

আগামী ১১ জুলাইয়ের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ও অনার্স মাস্টার্স কলেজগুলোর নন-এমপিও শিক্ষকদের নামের তালিকা তাদের ব্যাংক অ্যাকাউন্ট নম্বর ও অন্যান্য তথ্যসহ পাঠানোর নির্দেশ দিয়েছে। কলেজ অধ্যক্ষদের অনলাইনে মাধ্যমে এ কার্যক্রম সম্পন্ন করতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ এ তথ্য নিশ্চিত করে জানান, জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে অধিভুক্ত সব ডিগ্রি এবং অনার্স-মাস্টার্স কলেজে সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে।

জানা গেছে, শিক্ষক নাম, পদবী, বিষয়, এনআইডি নম্বর, জন্ম তারিখ, যোগদানের তারিখ, নিয়োগের ধরন অর্থাৎ পূর্ণকালীন বা খণ্ডকালীন কি না, এনটিআরসিএ থেকে নিবন্ধিত হলে সাল ও রোল নম্বর, টিএমআইএস আইডি, ব্যক্তিগত মোবাইল নম্বর, সোনালী ব্যাংক হিসাব ব্যাংক অ্যাকাউন্ট নাম্বারসহ পাঠাতে বলা হয়েছে কলেজগুলোর অধ্যক্ষদের। নির্ধারিত লিংকে (http://www.nubd.info/college/login.php) ক্লিক করে শিক্ষকদের নামের তালিকা ও তথ্য দিতে হবে।

বিজ্ঞপ্তিতে, বর্তমানে পাঠদানরত নয় এমন শিক্ষকদের নাম কোনোভাবেই প্রেরণ করা যাবে না বলে উল্লেখ করা হয়েছে। এছাড়া যথাযথ কোনো ধরনের মিথ্যা তথ্য পরিবেশন না করতে বিশেষভাবে সতর্ক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত