ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৫

প্রিন্ট

মাউশির জরুরি নির্দেশনা

মাউশির জরুরি নির্দেশনা
অনলাইন ডেস্ক

প্রতি সপ্তাহে কমপক্ষে একটি স্কুল বিনা নোটিশে পরিদর্শনের নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। আজ বৃহস্পতিবার এই আদেশ দেয় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এতে স্বাক্ষর করেছেন মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

নোটিশে বলা হয়েছে, শিক্ষার গুণগত মান বৃদ্ধির জন্য শিক্ষা মন্ত্রণালয় এবং মাধামিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় জেলা শিক্ষা কর্মকর্তা এবং উপজেলা/ থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাগণ নিজ নিজ জেলা এবং উপজেলার সংশ্লিষ্ট অফিস ও মাধ্যমিক বিদ্যালয়সমূহ পূর্বঘোষণা ছাড়াই প্রতি সপ্তাহে কমপক্ষে ১টি প্রতিষ্ঠান পরিদর্শন করতে হবে। পরিদর্শনের পর তারা প্রতিবেদন প্রস্তুত করবেন।

উপজেলা/ থানা মাধ্যমিক শিক্ষা কর্মকতাগণ তীদের পরিদর্শনকৃত ০৪ সপ্তাহের প্রতিবেদনসমূহের সার-সংক্ষেপ সংশ্লিষ্ট জেলা শিক্ষা কর্মকর্তা বরাবর প্রেরণ করবেন। জেলা শিক্ষা কর্মকর্তাগণ তীদের নিজ নিজ পরিদর্শন প্রতিবেদন এবং উপজেলা/ থানা মাধ্যমিক শিক্ষা কর্মকতাগণের প্রতিবেদনসমূহের সার-সংক্ষেপ প্রস্তুতপূর্বক প্রতিবেদনের সফটকপি প্রতি মাসের ০৭ তারিখের মধ্যে ই-মেইল ঠিকানায় প্রেরণ করবেন। বিষয়টি অতীব জরুরি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত