ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৬:০৭

প্রিন্ট

কাল বসছে এমপিও পুনর্বিবেচনা কমিটির জরুরি বৈঠক

কাল বসছে এমপিও পুনর্বিবেচনা কমিটির জরুরি বৈঠক
অনলাইন ডেস্ক

আগামীকাল (মঙ্গলবার) এমপিও পুনর্বিবেচনা কমিটির সভা অনুষ্ঠিত হবে। গতকাল ১৫ ডিসেম্বর সভাটি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সভার সময় পরিবতর্ন করা হয়েছে বলে নিশ্চিত করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সূত্র।

জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টায় মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠেয় সভায় সভাপতিত্ব করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব মোমিনুর রশিদ আমিন।

সভায় বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের এমপিও স্থগিত, কর্তন, বাতিল ও ছাড়ের ব্যাপারেও আলোচনা করা হবে। এমপিওভুক্ত শিক্ষকদের বিভিন্ন অভিযোগের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, শিক্ষক কর্মচারীদের এমপিওভুক্তি, পুনঃএমপিওভুক্তি, বকেয়া ভাতা প্রেরণসহ বকেয়া বেতন ভাতাদি প্রদানসহ মন্ত্রণালয়ে ও অধিদপ্তরে আসা বিভিন্ন আবেদন নিষ্পত্তি করা হবে এমপিও পুনর্বিবেচনা কমিটির সভায়।

সভায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বেসরকারি মাধ্যমিক শাখার যুগ্মসচিব, বেসরকারি কলেজ শাখার উপসচিব, বেসরকারি মাধ্যমিক শাখার উপসচিব, পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক, কলেজ ও প্রশাসন শাখার পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক ও কলেজ শাখার উপপরিচালকসহ অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত