ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

প্রকাশ : ২৯ মার্চ ২০২১, ২৩:২৭

প্রিন্ট

মহানবীকে কটূক্তি করা চুয়েট শিক্ষার্থীর রিমান্ড

মহানবীকে কটূক্তি করা চুয়েট শিক্ষার্থীর রিমান্ড
গ্রেপ্তারের পর সৌরভ চৌধুরী

চট্টগ্রাম প্রতিনিধি

ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তি করা চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী সৌরভ চৌধুরীকে (২৪) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ মো. হেলাল উদ্দিনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) মো. হুমায়ন কবির। তিনি জানান, আদালতে তিন দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সৌরভ চুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী। তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লতিফপুর গ্রামের জমিদার হাট এলাকার প্রয়াত কিরিট কুমার রায় চৌধুরীর ছেলে। বসবাস করতেন নগরের সদরঘাট থানার উত্তর নালাপাড়া এলাকায়।

আদালত সূত্র জানায়, গত ১৯ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্ম নিয়ে অশালীন মন্তব্য করেন সৌরভ চৌধুরী। সে ঘটনায় গত ২০ মার্চ রাতে রাউজান থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। ওই মামলায় ২১ মার্চ ভোর ৪টার দিকে নগরের উত্তর নালাপাড়া হাজী ইয়াকুব মঞ্জিলের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন- গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা: আবেদন শুরু ১ এপ্রিল

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত