ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ১৬:২৫

প্রিন্ট

কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত
জার্নাল ডেস্ক

কলকাতার শেক্সপিয়ার সরণিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই বাংলাদেশি নাগরিক। তারা হলেন- কাজী মোহাম্মদ মঈনুল আলম এবং ফারহানা ইসলাম তানিয়া। মইনুলের বাড়ি ঝিনাইদহ জেলায় এবং ফারহানার ঢাকার মোহাম্মদপুরে।

শুক্রবার রাত আনুমানিক পৌনে ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন কলকাতার আরও ৪ জন বাসিন্দা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের তথ্য মতে, শুক্রবার মধ্যরাতে একটি বেপরোয়া জাগুয়ার প্রথমে মার্সিডিজ ও পরে পুলিশ কিয়স্কে ধাক্কা মারে। এরপর সেটি পিষে দেয় ২ বাংলাদেশি নাগরিককে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। গাড়ি ছেড়ে পালালেও ঘটনার কয়েক ঘণ্টা পরেই পুলিশ গ্রেপ্তার করেছে ঘাতক গাড়ির চালক আরসালান পারভেজকে।

পারভেজ কলকাতার বিখ্যাত বিরিয়ানি চেন আরসালানের মালিকের ছেলে।

পুলিশ বলছে, ২২ বছর বয়সী আরসালান পারভেজ লন্ডনের এডিনবরা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। কয়েকদিনের ছুটিতে তিনি বাড়ি এসেছিলেন। শুক্রবার রাতে গাড়ি নিয়ে বেরিয়েছিলেন তিনি। তারপরেই ওই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, পারভেজকে গ্রেপ্তার করার পরে তার বিরুদ্ধে ‘মোটর ভেহিক্যালস অ্যাক্ট’র একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। বাংলাদেশ হাইকমিশনের পক্ষ থেকেও মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশের ডেপুটি হাই কমিশনের কর্তা মহম্মদ বসিরুদ্দিন জানান, আমাদের দেশের দুই নাগরিক মারা গেছেন। পরিবারকে খবর দেওয়া হয়েছে। আমরা নিয়ম মেনে পুলিশের সঙ্গে কথা বলে মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করছি।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত