ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২০, ১৯:৩১

প্রিন্ট

কৃষকের বেশে সাইমন, কৃষাণী মাহি!

কৃষকের বেশে সাইমন, কৃষাণী মাহি!
বিনোদন প্রতিবেদক

কিশোরগঞ্জ এলাকার চারিদিক যেন সবুজে ঘেরা। যতদূর চোখ যায় শুধু ধানক্ষেত। সেই ধানক্ষেতে নেমে চারা রোপণ করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক সাইমন সাদিক। শুধু তাই নয়, কৃষাণী হয়ে সাইমনের কাজে সহযোগীতা করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সাইমনের মাথায় লাল গামছা ও পড়নে লুঙ্গি আর হলুদ পাড়ের লাল শাড়িতে মাহি। বেণী করা চুলে লাল ফিতা বেঁধে, হাতে এক গোছা লাল চুরি পরে সবুজ মাঠে শোভা বাড়াতে যেন মাঠে নেমে পড়েছে গাঁয়ের বধূ।

এমন দৃশ্য ধারণের মধ্য দিয়েই শেষ হলো ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং। গত ৪ জানুয়ারি থেকে কিশোরগঞ্জের নিকলী উপজেলায় মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ লটের শুটিং শুরু হয়। সেখানে দুটি গানের শুটিং করেছেন সাইমন-মাহি। এমন গ্রামীণ পরিবেশে নায়ক-নায়িকাকে পেয়ে চমকে গেছেন গ্রামের মানুষ।

সাইমনের নিজের বাড়ি কিশোরগঞ্জ এলাকায়। তার শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে সেখানে। চলচ্চিত্রের এই ক্যারিয়ারে নিজের জেলা কিশোরগঞ্জে কখনই শুটিং করা হয়নি তার। মজার ব্যাপার হলো এই প্রথমবারের মতো নিজের জেলায় শুটিং করলেন সাইমন। আর সেই গ্রামে শুটিং হচ্ছে জেনে গ্রামের হাজারও মানুষ শুটিং দেখতে ভিড় জমিয়েছেন। নায়ক নায়িকাকে পেয়ে যেন আনন্দে উচ্ছ্বসিত। সোমবার বিকেলে সাইমন ফেসবুকে শুটিংয়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমাদের আনন্দ অশ্রু’র শেষ দিনের শুটিং।’

সাইমন সাদিক জানান, তারা যে দুটি গানের শুটিং করলেন, গান দুটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও কিশোর এবং অন্য গানটি রাফাত নিজেই গেয়েছেন। গান দুটি লিখেছেন আবুল কাশেম নিপুন ও রোকন উদ্দিন সেতু।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, “আমাদের সিনেমার শুটিং শেষ হচ্ছে। যত দ্রুত সম্ভব এডিটিং ও কালার গ্রেডিংয়ের কাজ শেষ করবো। সব কিছু ঠিক থাকলে এপ্রিলে পহেলা বৈশাখ ‘আনন্দ অশ্রু’ মুক্তি পাবে।”

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত