ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ০০:৪২

প্রিন্ট

এন্ড্রু কিশোরকে দেখতে বাড়ির সামনে ভক্তদের ভিড়

এন্ড্রু কিশোরকে দেখতে বাড়ির সামনে ভক্তদের ভিড়
জার্নাল ডেস্ক

প্লেব্যাক সম্রাট ও উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোরকে এক নজর দেখতে বাড়ির সামনে ভিড় করছেন ভক্তরা। সোমবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এরপর প্রিয় শিল্পীকে একনজর দেখতে রাজশাহীর মহিষবাথান এলাকায় থাকা বড় বোন ডা. শিখা বিশ্বাসের বাড়ির সামনে ভিড় করছেন সবাই। ক্যান্সারের অসহ্য যন্ত্রণা নিয়ে এই বাড়িতেই জীবনের শেষ দিনগুলো কাটিয়েছেন উপ-মহাদেশের প্রখ্যাত এই সঙ্গীত তারকা।

বড় বোন ও বোনের স্বামী দু’জনই স্বনামধন্য চিকিৎসক। বাড়িটি একটি অংশেই রয়েছে ক্লিনিক। সেখাসে গত ২০ জুন থেকে চিকিৎসা চলছিল কিংবদন্তি এন্ড্রু কিশোরের। তাই ওই বাড়িটি ঘিরেই সবার কৌতুল। কিভাবে ছিলেন, কেমন ছিলেন, কি খেয়েছেন, কি বলে গেছেন- একে অপরে কথোপকথনের মাধ্যমে এসব প্রশ্নই আজ জানার চেষ্টা করছেন সবাই।

তাই এখন তার স্বজন, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভিড়ে গমগম করছে রাজশাহী দীগন্ত প্রসারী সংঘের মোড়ে থাকা ওই বাড়ির পুরো এলাকা। বাড়ির মধ্যে চলছে তার শেষ গোসল ও কফিনে রাখার প্রক্রিয়া। বাড়ির বাইরে রাখা হয়েছে অ্যাম্বুলেন্স। এখান থেকে রাতেই তার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘরে নিয়ে যাওয়া হবে। সেখানেই রাখা হবে এই শিল্পীর মরদেহ।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত