ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ১৩:০২

প্রিন্ট

দেব ভালো করেই ট্রলকারীদের হ্যান্ডেল করতে জানে: রুক্মিণী

দেব ভালো করেই ট্রলকারীদের হ্যান্ডেল করতে জানে: রুক্মিণী
বিনোদন ডেস্ক

দেব আর রুক্মিণী মৈত্রের টুইট-রিটুইটের খুনসুটি যখন ট্রলকারীদের নিশানার বিষয়বস্তু হয়ে ওঠে, তখন তা স্ট্রেট ব্যাটে খেলে মাঠের বাইরে ফেরত পাঠাতে জানেন টলিউডের এই পাওয়ার-কাপল।

সম্প্রতি রুমির কবিতা পড়তে পড়তে দেবের সঙ্গে তা নিয়ে আলোচনা করছিলেন রুক্মিণী। তখন দেব তাঁকে একটি তিন লাইনের কবিতা লিখে পাঠান। মজা করে সেই ছোট্ট কবিতাটি টুইটারে শেয়ার করেছিলেন রুক্মিণী। এর পরেই তা নিয়ে শুরু হয়ে যায় নানা বিরূপ মন্তব্য আর ট্রল। বিষয়টিকে অবশ্য মজার ছলেই নিয়েছেন দেব-রুক্মিণী দু’জনেই।

দেব পাল্টা লিখেছেন, ‘রুক্মিণীর মুখে হাসি ফোটানোর জন্য এটা লিখেছিলাম। সেটা যদি আরও অনেকের মুখে হাসি ফোটাতে পারে, তাতে অসুবিধে কী?’

এ প্রসঙ্গে আরও একটি টুইট করেন রুক্মিণীও। যেখানে তিনি লিখেছেন, ‘দেব দু’লাইন লিখতেই তা হেডলাইন হয়ে গেল। তা হলে চার লাইন লিখলে কী হত!’ ট্রলে পাত্তা না দিয়ে টুইট-বিনিময় চলতেই থাকে যুগলের।

এ প্রসঙ্গে রুক্মিণী বলেন, ‘দেব বরাবরই খুব ভাল করে হ্যান্ডল করতে পারে ট্রলকারীদের। আমাদের প্রতিটি পদক্ষেপ মাইক্রোস্কোপের নীচে রেখে না দেখাই ভাল। পুরো বিষয়টা আমরা মজা হিসেবেই দেখছি। কবিতার আক্ষরিক অনুবাদ না করতে যাওয়াই ভাল।’

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত