ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১৪:৩৯

প্রিন্ট

নগ্ন অবস্থায় উদ্ধার হয়েছিল সুশান্তের ম্যানেজার দিশার দেহ!

নগ্ন অবস্থায় উদ্ধার হয়েছিল সুশান্তের ম্যানেজার দিশার দেহ!
বিনোদন ডেস্ক

একটি বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে খুন করা হয়েছে, এ নিয়ে এখনও চলছে নানা তদন্ত।

সত্যিই কি ধর্ষণ করে খুন করা হয়েছিল দিশা সালিয়ানকে? নাকি আত্মহত্যা? টানাপোড়েন চলছেই। এরই মধ্যে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। সংবাদমাধ্যমের একাংশের দাবি, দিশার ময়নাতদন্তের রিপোর্ট বলছে, দেহ উদ্ধারের সময় দিশার গায়ে কোনও জামাকাপড় ছিল না। সম্পূর্ণ নগ্ন অবস্থায় নিথর দেহ উদ্ধার হয় তাঁর।

মুম্বাই পুলিশের বয়ান অনুযায়ী, গত ৮ জুন মুম্বইয়ের এক বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশাসালিয়ান।

যদিও দিশার বাবা মানতে চাননি এ কথা। সংবাদমাধ্যমকে তিনি স্পষ্ট ভাষায় জানান, “মিডিয়ার যদি বাকস্বাধীনতা থাকে তবে আমাদেরও ব্যক্তিস্বাধীনতা রয়েছে। আমাদের জীবনে দয়া করে ঢুকবেন না প্লিজ। পুলিশ আমায় প্রমাণ-সহ সমস্ত কিছু জানিয়েছে। আমার মেয়ের দেহের ময়নাতদন্তের রিপোর্টও আমি দেখেছি। আমার মেয়ে ধর্ষিত হয়নি, ও অন্তঃসত্ত্বাও ছিল না। শরীরের কোনও অঙ্গ-প্রত্যঙ্গে আঘাতের চিহ্ন নেই।”

তবে এর আগে মুম্বাই পুলিশের বিরুদ্ধে বিহার পুলিশ অভিযোগ জানিয়েছিল, দিশা সালিয়ানের ফাইল তারা দেখতে চাইলে তা দেখাতে অস্বীকার করে মুম্বাই পুলিশ। বিহার পুলিশকে তারা জানিয়েছিল, ভুলবশত ফাইল মুছে গিয়েছে। যদিও এ দিন দিশার মৃত্যুর কারণ প্রসঙ্গে মুম্বাই পুলিশের এক কর্তা সংবাদমাধ্যমকে বলেন, দেহ উদ্ধারের সময় দিশার গায়ে জামা ছিল। মুম্বাই পুলিশের কাছে সে ছবিও রয়েছে। প্রয়োজনে তা দেখাতেও পারে তারা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত