ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩০

প্রিন্ট

বিজ্ঞাপনে সিনেমার চরিত্র, নিরব-ইমনের চমক

বিজ্ঞাপনে সিনেমার চরিত্র, নিরব-ইমনের চমক
বিনোদন প্রতিবেদক

চলচ্চিত্রের আতুড়ঘর বলা হয় এফডিসিকে। সেই এফডিসি যেন চিরচেনারূপে ফিরেছে আবারও। বেশ অনেকদিন পর জমজমাট হয়ে উঠলো চিত্রপাড়া। একসঙ্গে বেশ কয়েকটি শুটিং চলছে এফডিসিতে।

এরমধ্যে ঢাকাই ছবির দুই নায়ক ও বন্ধু নিরব এবং ইমন একসঙ্গে কাজ করছেন নতুন একটি বিজ্ঞাপনে। স্টার চেয়ারের এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন সাইফ চন্দন।

তবে চমকের বিষয় হলো, নিরব অভিনীত ‘আব্বাস’ ও ইমনের ‘আকবর’ সিনেমার নাম ভূমিকার চরিত্রে নতুন এই বিজ্ঞাপনে হাজির হয়েছেন তারা। দুই নয়ক ছাড়াও এখানে দেখা যাবে জনপ্রিয় মডেল পিয়া জান্নাতুলকে।

নিরব ও ইমনকে তাদের সিনেমার চরিত্রের গেটআপ ও লুকেই হাজির হতে দেখা গিয়েছে এফডিসিতে। প্রায় একদশক পর এদুজন একসঙ্গে বিজ্ঞাপনে কাজ করলেন। নিরব বলেন, কাজটি সিনেম্যাটিক। নাম দুটিও বেশ জনপ্রিয় সিনে দর্শকদের কাছে। আর এটি নির্মাণও করছেন আমাদের প্রিয় নির্মাতা সাইফ। মোট মিলিয়ে দুই বন্ধু নয় বছর পর আবার একটা টিভিসি করছি, ভালো লাগছে।

ইমন বলেন, দুই বন্ধু অনেকদিন পর একসাথে বিজ্ঞাপনে অংশ নিলাম। ভালো লাগার পাশাপাশি বেশ মজা লেগেছে যে আমরা দুজন দুজনের সিনেমার চরিত্র নিয়ে এটি করছি। এটা বেশ ইন্টারেস্টিং। এর আগে এমনটি হয়েছে বলে মনে হয় না।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত