ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:১০

প্রিন্ট

ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস

ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার সর্বাধিক সিনেমার জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। একসাথে জূতি বেঁধে উপহার দিয়েছেন অসংখ্য হিট সিনেমা। একসাথে কাজ করতে গিয়ে দুজনের মধ্যে বন্ধুত্ব, তারপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই প্রেমের পরিণতি হিসেবে দুজন দুজনকে ভালোবেসে বিয়েও করেন। কিন্তু সে সংসার টেকেনি। তবে দুজনের প্রেম-ভালোবাসার স্মৃতি হয়ে আছে একমাত্র পুত্র আব্রাম খান জয়।

আজ এই স্টারকিডের জন্মদিন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়কে জন্ম দেন অপু বিশ্বাস। বাবা-মা একসঙ্গে থাকেন না। তাই নিজের জন্মদিনে তাদের নিয়ে একসঙ্গে কেক কাটার সুযোগ জয় পায়নি। তবে দুজনের কাছ থেকেই মিললো স্নেহ-মমতামাখা ভালোবাসা, শুভেচ্ছা ও দোয়া।

শাকিব তার ফেসবুক পেজে জয়কে শুভেচ্ছা জানিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে।

এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না। কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।’

ছেলের উদ্দেশ্যে তিনি আরও লেখেন, ‘সবসময় মনে রাখবে, তোমার বাবাই তোমার জীবনের সুপারহিরো।’

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত