ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২০, ১৯:০৫

প্রিন্ট

মিমের প্রেমিক ‘আর্বোভাইরাস’ ব্যান্ডের গিটারিস্ট

মিমের প্রেমিক গিটারিস্ট শেরিফ
ছবি: প্রেমিক শেরিফের সঙ্গে মিম

বিনোদন প্রতিবেদক

মাঝে অনেকটা সময় কাজ থেকে বিরতিতে থাকলেও এখন কাজে মনোযোগ দিয়েছেন লাক্সতারকা নাদিয়া আফরিন মিম। ২০১৮ সালে বিবাহ বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়েন তিনি। এরপর কাজ থেকে বিরতি নেন। বিরতি কাটিয়ে নতুন আমেজে ফিরে বেশ ব্যস্ত সময়ই পার করছেন তিনি।

নতুন খবর হলো, করোনার অবসর সময়ে নতুন প্রেমে মজেছেন এই অভিনেত্রী। তার প্রমাণ মেলে মিমের ‘ইন্সটাগ্রামে’ ঢুঁ মারলেই। জানা যায়, তাদের প্রেমের বয়স আট মাস চলমান, যার শুরুটা করোনাতেই।

এদিকে প্রেম নিয়ে লুকোচুরি না থাকলেও প্রেমিকের পরিচয় কাউকে জানাতে নারাজ এই অভিনেত্রী। সম্প্রতি এক গণমাধ্যমে মিম বলেন, ‘এখনই বিস্তারিত বলা যাবে না। শুধু বলি, তিনি একজন গিটারিস্ট। বাদবাকি সব জানাব বিয়ের পর। আমাদের রিলেশনকে অন্যভাবে দেখার কিছু নেই। দু’জন দুজনকে পছন্দ করি। যদি জানতে চান প্রেম কি না, বলব, হ্যাঁ প্রেম। কয় মাস হলো, সেটা বড় কথা নয়। কবে বিয়ে করব, সেসব পরিকল্পনা করেই জানাব।’

সেখানে তিনি আরো জানান, করোনার শুরুতে তাদের প্রেমের সূচনা। এখনই বিয়ে নিয়ে ভাবনা নেই। এই মুহূর্তে কাজ নিয়েই ব্যস্ততা বেশি।

খোঁজ নিয়ে জানা যায়, মিম প্রেম করছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ‘আর্বোভাইরাস’ এর প্রতিষ্ঠাতা ও গিটারিস্ট সূহার্ত শেরিফের সঙ্গে। ২০০২ সালে দুই বন্ধু আসিফ আজগর রঞ্জন এবং হিমেলকে সাথে নিয়ে ‘আর্বোভাইরাস’ ব্যান্ড প্রতিষ্ঠা করেন শেরিফ। এরা তিনজন ছিলেন স্কুলজীবনের বন্ধু। দীর্ঘ সময় ধরেই এই ব্যান্ডটিকে নিয়ে সামনের দিকে এগিয়ে চলেছেন শেরিফ।

এই বিষয়ে কথা বলতে নাদিয়া আফরিন মিমের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালের ২৮ এপ্রিল বহুজাতিক কোম্পানির কর্মকর্তা সাফায়াত আলী চয়নের সঙ্গে বিয়ে হয় নাদিয়া মিমের। পারস্পরিক মতভেদের কারণে ২০১৮ সালের মে মাসে এই দম্পতির বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের কারণ হিসেবে মিম তখন ‘বয়সের অমিল ও মতপার্থক্যকে’ দায়ী করেছিলেন। যদিও ছয় মাস প্রেমের পরই তাদের বিয়ে হয়েছিলো।

আরও পড়ুন... বিচ্ছেদের পর ফের নতুন প্রেমে মজেছেন মীম

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত