ঢাকা, রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১৬:৩৩

প্রিন্ট

‘মুক্তি’ সিনেমায় রিপার নায়ক আরজু

‘মুক্তি’ সিনেমায় রিপার নায়ক আরজু

বিনোদন প্রতিবেদক

‘মুক্তি’ শিরোনামে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা যেটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন নবাগতা রাজ রিপা। এখন পর্যন্ত এমন খবরই জানা যায়। এরমধ্যে ছবিটির ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হয়েছে যা সর্বমহলে বেশ প্রশংসা কুড়িয়েছে।

নতুন খবর হলো, সিনেমাটিতে রাজ রিপার নায়ক হিসেবে দেখা যাবে ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত চিত্রনায়ক কায়েস আরজুকে। গতকাল বৃহস্পতিবার রাতে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন আরজু। বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন এই নায়ক নিজেই।

আরজু বলেন, গতকাল ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্প, কাহিনি এক কথায় অসাধারণ। এমন গল্পের জন্যই এতদিন অপেক্ষা করছিলাম। অবশেষে সুন্দর ও গোছানো একটি কাজের অংশ হতে পেরে ভালো লাগছে।

সিনেমাটির কাহিনী সম্পর্কে নির্মাতা জানিয়েছিলেন, এটি মূলত অ্যাকশন থ্রিলার ঘরানোর চলচ্চিত্র। নোয়াখালী জেলার অন্তর্গত একটি পরিচিত জনপদের অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তির গল্প এখানে তুলে ধরা হয়েছে। সময়ের প্রয়োজনে তিনি কিভাবে অনন্য-অসাধারণ হয়ে ওঠেন, তারই এক লোমহর্ষক কাহিনীকে কেন্দ্র করে এগিয়ে যাবে সিনেমার গল্প। আশা করছি, গল্পটি দর্শকদের মন ছুয়ে যাবে।

জানা যায়, চলতি মাসের ২০ তারিখ থেকেই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। নোয়াখালী ও খুলনার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হবে। সবকিছু ঠিক থাকলে আগামী নারী দিবসে সিনেমাটি মুক্তি পাবে।

গুঞ্জন রহমানের গল্পে সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজনাও করছেন 'রাজত্ব' খ্যাত এই নির্মাতা। নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান আইসি ফিল্মসের ব্যানারে এটি নির্মিত হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত