ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২১, ১৮:৪৬

প্রিন্ট

এবার রাজনীতিতে মিথিলা?

এবার রাজনীতিতে মিথিলা?
রাফিয়াথ রশীদ মিথিলা

বিনোদন ডেস্ক

রাফিয়াথ রশীদ মিথিলা, একাধারে তিনি অভিনেত্রী, গায়িকা, গবেষক। বহু পরিচয়েই পরিচিত জনপ্রিয় এই অভিনেত্রী। এবার তিনি আসতে চলেছেন রাজনীতিবিদের ভূমিকায়।

না! ব্যক্তি জীবনে নয়, এমন পরিচয়ে তিনি আসছেন পর্দায়। জি ফাইভের নতুন একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করলেন তিনি। ‘কনট্র্যাক্ট’ শিরোনামের এই সিরিজে প্রথমবার একজন রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করবেন করেছেন তিনি। মোহম্মদ নাজিমুদ্দিনের লেখা উপন্যাস ‘কনট্র্যাক্ট’-এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে ওয়েব সিরিজের চিত্রনাট্য। যৌথ পরিচালনার দায়িত্বে রয়েছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

মিথিলা গণমাধ্যমে বলেন, কয়েকটা সমান্তরাল গল্প রয়েছে। শেষে গিয়ে লিঙ্ক হবে। এটা ফার্স্ট সিজন। আমার চরিত্র খুব ইন্টারেস্টিং। একজন রাজনীতিবিদের চরিত্র। এখানে পরিচালকদ্বয় এবং আমি বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট দেখানোর চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, এই চরিত্রটা বাংলাদেশের কোনও রাজনীতিককে রিফ্লেক্ট করবে এমন নয়। সাব-কন্টিনেন্টাল পলিটিক্যাল সিনারিওকে ফলো করার চেষ্টা করেছি। ভারত-বাংলাদেশ-পাকিস্তানে যে সব মহিলা রাজনীতিবিদ এসেছেন, তাদের অনেকেকেই ফলো করেছি। আমাদের প্রধানমন্ত্রী, একসময় ইন্দিরা গান্ধী বা বেনজির ভুট্টো যেমন ছিলেন, সেগুলো দেখেছি। কিছু-কিছু রিফ্লেকশন কোনও-কোনও রাজনীতিবিদের থেকে আসতে পারে। কিন্তু কোনও একজনকে ফলো করা হয়নি। আমি নিজের মতো করে করার চেষ্টা করেছি।

মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন আরিফিন শুভ। মিথিলা জানালেন, আগামী মার্চ-এপ্রিলের মধ্যেই সিরিজটি মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত