ঢাকা, শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ১৮:৩৭

প্রিন্ট

দর্শক উচ্ছ্বাস দেখে যেতে পারলেন না প্রয়াত লরেন

দর্শক উচ্ছ্বাস দেখে যেতে পারলেন না প্রয়াত লরেন
প্রয়াত অভিনেত্রী লরেন মেন্ডেস

বিনোদন প্রতিবেদক

গেল ২১ জানুয়ারি দেশীয় ওটিটি প্লাটফর্ম সিনেমাটিক অ্যাপে মুক্তি পেয়েছে ওয়েব ফিল্ম ‘ট্রল’। মুক্তির পর এখন পর্যন্ত তুমুল সাড়া পাচ্ছে এই সিনেমাটি। শুধু তাই নয়, সিনেমার প্রত্যেকটা অভিনয়শিল্পীই ভালোবাসায় সিক্ত হচ্ছেন দর্শকদের ভূয়সী প্রশংসায়।

সিনেমাটিতে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ছোট বোন মিতু চরিত্রে অভিনয় করেছিলেন তরুণ মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। সিনেমাটির জন্য সর্বশেষ তিনি শুটিংয়ে অংশ নিয়েছিলেন গেল বছরের ২৬ আগস্ট। কিন্তু শুটিংয়ে অংশ নেওয়ার তিনদিন পর গত ৩০ আগস্ট পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এই অভিনেত্রী। তার মৃত্যুতে শোক নেমে এসেছিলো শোবিজ অঙ্গনে।

সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ সিনেমায়। লরেন অভিনীত শেষ কাজ ‘ট্রল’ সদ্য মুক্তি পেলেও দেখে যেতে পারলেন না তিনি। অপূর্বর ছোট বোনের চরিত্রে দারুণ অভিনয় করেছিলেন লরেন। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সবখানেই তার অভিনয়ের প্রশংসা চলছে। কিন্তু তা দেখে যেতে পারলেন না প্রয়াত এই অভিনেত্রী। বেঁচে থাকলে হয়তো অনেক খুশি হতেন মিষ্টি হাসির এই তরুণ অভিনেত্রী।

জিয়াউল ফারুক অপূর্ব জানিয়েছেন, লরেনের খবরটা যখন শুনেছিলাম আসলে বিশ্বাসই করতে পারছিলাম না। এই টুকুন ছোট্ট মেয়েটা এরকম একটা কাজ করবে, ভাবিনি! খুবই চমৎকার অভিনয় করেছে সে। কিন্তু খারাপ লাগছে এই ভেবে যে, মেয়েটা তার কাজটা দেখে যেতে পারলো না।

নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, যারা কাজটা দেখেছে সবাই কিন্তু লরেনের অনেক প্রশংসা করেছে। কিন্তু মেয়েটার কথা মনে হলেই খারাপ লাগে।

‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’ এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে পরিচিতি পান লরেন। পুরো নাম লরেন মেন্ডেস, ধর্মে খ্রিষ্টান। ক্যারিয়ারের শুরুটা মডেলিং দিয়ে হলেও পরিচিতি পেয়েছেন বিজ্ঞাপন দিয়ে। শুরুর দিকে এয়ারটেলের বেশ কিছু ফটোশুটে অংশ নেন। এরপর টানা এয়ারটেলের কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় চলে আসেন তিনি। বিজ্ঞাপন ছাড়াও তাকে দেখা গিয়েছে মিউজিক ভিডিওতে। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে হাজির হন তিনি। প্রেক্ষাগৃহের ব্যানারে নির্মিত এই ভিডিওতে তার সাবলীল অভিনয় নজর কেড়েছে সবার।

এছাড়াও ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন। এরপর তাকে দেখা গিয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’ এ। যেটি পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। এরপর তাকে দেখা গিয়েছে প্রাণ লেয়ারের বিজ্ঞাপনেও।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত