ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

দেশীয় পণ্যের প্রচারে ফেরদৌস

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৪

দেশীয় পণ্যের প্রচারে ফেরদৌস
চিত্রনায়ক ফেরদৌস আহমেদ

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে অনেকদিন ধরেই পর্দায় দেখা যায়না। পর্দায় দেখা না গেলেও বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন প্রচারণামূলক কাজে দেখা যায় তাকে।

এবার তিনি প্রথমবার ভিডিও মাধ্যমে দেশীয় একটি পণ্যের প্রচারণা শুরু করছেন। প্রভিডেন্স নামের একটি দেশীয় অনলাইন ফ্যাশন হাউসের পাঁচটি বিজ্ঞাপনের কাজ এরইমধ্যে শেষ করেছেন এই নায়ক। ফ্যাশন হাউসটি মুলত ছেলেদের পোশাক প্রস্তুত করে বাজারজাত করবে। ছেলেদের সব ধরনের পোশাক, জুতো, ব্লেজার, ঘড়ি, বেল্ট, ব্যাগসহ সব পণ্য এই প্রতিষ্ঠানটি দেশেই উৎপাদন করে বিক্রি করবে।

শুধু বিজ্ঞাপনই নয় প্রথমবার এই প্রতিষ্ঠানের মাধ্যমে শুভেচ্ছাদূতও হয়েছন ফেরদৌস। এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘ ইউরোপিয়ান মাকের্টে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করে আসছে। যেহেতু তাদের পন্য মেড বাই বাংলাদেশ, তাই এই উন্নতমানের পন্য বাংলাদেশের মানুষের কাছে পৌঁছানোর পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এখন অনলাইনে তাদের কার্যক্রম শুরু হয়েছে। তাই আমি প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি। আমার কর্মজীবনে এ রকম কোনো কাজ আগে করিনি। দেশকে প্রতিনিধিত্ব করার পরিকল্পনা নিয়ে প্রভিডেন্স প্রতিষ্ঠানটি কাজ শুরু করছে। আশা করছি শিগগিরই পণ্যটির ভিন্নধর্মী প্রচারণায় আমাকে দেখতে পাবেন সবাই।’

এদিকে করোনাকালের মধ্যেই অভিনয় নিয়ে ব্যস্ত আছেন তিনি। অভিনয় এবং ছবি প্রযোজনা- এই দুই মাধ্যমেই এখন কাজ করছেন এই জনপ্রিয় চিত্রনায়ক।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত