ঢাকা, বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫৮ মিনিট আগে

প্রকাশ : ০৫ মার্চ ২০২১, ১৫:১৫

প্রিন্ট

শুভশ্রীর কড়া জবাব

শুভশ্রীর কড়া জবাব
অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি

বিনোদন ডেস্ক

সম্প্রতি মা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মাতৃত্বকালীন সময়ে শরীরের ওজন বেড়ে গেলেও এ নিয়ে বিব্রত নন তিনি। গর্ভকালীন সময়ে সামাজিক মাধ্যমে মেদসহ ছবি প্রকাশ করায় তাকে নেটিজনদের ট্রলের শিকার হতে হয়েছে।

এসব দেখে অনেকটা রয়েশয়েই চুপ ছিলেন গ্লামার খ্যাত এই নায়িকা। তবে এ বিষয়ে কথা বলতে ইনস্টাগ্রামে লাইভে আসেন তিনি। দীর্ঘদিন পর নেটিজনদের নানা মন্তব্যের জবাব দেন।

কটাক্ষের শিকার এই অভিনেত্রী জোর গলায় বলেছেন, মা হলে মেয়েদের ওজন এমনিতেই বেড়ে যায়। আমিও মা হয়েছি। ওজনও বেড়েছে। যে কোনো মেয়ের কাছেই এটি গর্বের। আমার কাছেও। তাই এ নিয়ে অযথা মাথাব্যথায় রাজি নই। তবে এটুকু বলতে পারি, সবার কটাক্ষ আমি ইতিবাচক ভাবেই নিচ্ছি।

এক মন্তব্যের জবাবে শুভশ্রী বলেন, যারা মোটা হয়ে যাওয়া নিয়ে ট্রল করছে, তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কি কি করতে হয়, সেটা তাদের জানা নেই বলে ট্রল করছে। তবে হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি।

দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন রাজ-শুভশ্রী। তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সবকিছু পেছনে ফেলে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন তারা। একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। গত বছরের ১২ সেপ্টেম্বর এই দম্পতির ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান।

লাইভ লিংক

বাংলাদেশ জার্নাল/এম এস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত